Mountain View

পাকিস্তান সুপার লিগে ‘গোল্ড’ ক্যাটাগরিতে শাহরিয়ার নাফিস

প্রকাশিতঃ অক্টোবর ১৮, ২০১৬ at ১১:২২ অপরাহ্ণ

1476800920

স্পোর্টস ডেস্ক: পাকিস্তানের ঘরোয়া টি-টোয়েন্টি ক্রিকেট লিগ পাকিস্তান সুপার লিগের (পিএসএল) ২য় আসর অনুষ্ঠিত হতে যাচ্ছে আগামী বছরের ফেব্রুয়ারি মাস থেকে। আর লিগের ২য় এই আসরকে সামনে রেখে প্লেয়ার ড্রাফট অনুষ্ঠান আয়োজিত হতে যাচ্ছে আগামীকাল।

চারটি ক্যাটাগরিতে প্রায় ৪ শতাধিকের বেশি খেলোয়াড় এই প্লেয়ার ড্রাফটের লিস্টে থাকবেন। সর্বোচ্চ ‘প্লাটিনাম’ ক্যাটাগরি থেকে শুরু করে ‘ডায়মন্ড’, ‘গোল্ড’, ও ‘সিলভার’ নামে চারটি ক্যাটাগরিতে খেলোয়াড়দের ভাগ করা হয়েছে।

বাংলাদেশের
৫ জন খেলোয়ারকে এবার পিএসএলের ড্রাফটে দেখা যাবে। এর মধ্যে সর্বোচ্চ ‘প্লাটিনাম’ ক্যাটাগরিতে রয়েছেন সাকিব আল হাসান। এছাড়াও তামিম ইকবাল ও শাহরিয়ার নাফিস রয়েছেন ‘গোল্ড’ ক্যাটাগরিতে। বাকি দুই খেলোয়াড় সৌম্য সরকার ও শুভাগত হোম রয়েছেন ‘সিলভার’ ক্যাটাগরিতে।

এবারের আসরে নতুন করে ড্রাফটে অংশ নিচ্ছেন কিছু দুনিয়া কাঁপানো তারকারা। এদের মধ্যে ব্রেন্ডন ম্যাককুলাম, আলবি মরকেল, ইওন মরগান, লাসিথ মালিঙ্গা, মিশেল জনসন অন্যতম।

গতবারের মতো এই আসরেও অংশ নিচ্ছে ৫টি দল। ডিফেন্ডিং চ্যাম্পিয়ন ইসলামাবাদ ইউনাইটেড, ও রানার-আপ কোয়েট্টা গ্ল্যাডিয়েটর্স ছাড়াও করাচি কিংস, লাহোর কালান্দার্স ও পেশোয়ার জালমি; এই ৫টি দলকে অংশ নিতে দেখা যাবে এই আসরে।

আগামীকাল বিকেল ৫ টায় দুবাইয়ের সিটি স্পোর্টসে এই প্লেয়ার ড্রাফট অনুষ্ঠিত হবে। পাকিস্তানি চ্যানেল জিইও সুপার এই অনুষ্ঠানটি সরাসরি প্রচার করবে। এছাড়াও ইউটিউবে পিএসএলের চ্যানেলে সরাসরি দেখা যাবে অনুষ্ঠানটি।

বিডিটুয়েন্টিফোর টাইমস,১৮অক্টোবর,২০১৬

এ সম্পর্কিত আরও

আপনিও লিখুন .. ফিচার কিংবা মতামত বিভাগে লেখা পাঠান [email protected] এই ইমেইল ঠিকানায়
সারাদেশ বিভাগে সংবাদকর্মী নেয়া হচ্ছে। আজই যোগাযোগ করুন আমাদের অফিশিয়াল ফেসবুকের ইনবক্সে।