ঢাকাঃ মঙ্গলবার , ২৪ অক্টোবর ২০১৭ ২:৩২ পূর্বাহ্ণ
A huge collection of 3400+ free website templates JAR theme com WP themes and more at the biggest community-driven free web design site
প্রচ্ছদ / বিনোদন / প্রেম ও বিয়ের ব্যাপারে জানালেন বুবলি

প্রেম ও বিয়ের ব্যাপারে জানালেন বুবলি

প্রকাশিত :

3421

২০১৩ সাল থেকে বেসরকারি টেলিভিশন চ্যানেলে সংবাদ পাঠিকা হিসেবে কাজ শুরু করেন বুবলী। হঠাৎ করেই ঢালিউডের নায়িকা বনে যাওয়া। পরিবার থেকে এ পেশায় আসার সমর্থন ছিলনা। কিং খানের নায়িকাকে কম ঝক্কি পোহাতে হয়নি। চারিদিকে ভক্ত শুভাকাঙ্ক্ষীর ভিড়ে নিন্দুকের সংখ্যাও কম নয়।

এ ব্যাপারে বুবলী বলেন, ‘আমি ভিন্ন একটা জগতের বাসিন্দা ছিলাম। শাকিব খানের প্রযোজনা প্রতিষ্ঠানের ‘প্রিয়ারে’ ছবিতে প্রথম কাজের অফার পাই। কথা চলাকালীন সময়েই বসগিরি ছবিতে কাজের জন্য বলেন প্রযোজক টপি খান। আমাকে বলা হলো গল্প শুনে ভালো লাগলে সিদ্ধান্ত নিতে। তারপর কাজটি করলাম এবং দর্শকের ভালো সাড়াও পেলাম।

ছোটবেলা থেকেই নাচের সঙ্গে সখ্যতা তার। কখনো অভিনেত্রী কিংবা নায়িকা হবেন ভাবেননি। নাচের প্রস্তুতি থাকলেও অভিনয়টা শুটিং সেটেই বুঝে নিতে হয়েছে। অনেকটা অ্যাডভেঞ্চারই বলা যায়।

বুবলী বলেন, ‘নায়িকা হবার কোনো ইচ্ছা ছিলো না। তবে ছোটবেলা থেকে নাচের সঙ্গে যুক্ত ছিলাম। চলচ্চিত্রে কাজের সিদ্ধান্ত নেয়ার পর ড্যান্সে মনোযোগ দিয়েছি। অভিনয়ের কথা বলতে গেলে বলতে হয়, শুটিং ইউনিটেই বেশি শেখা হয়েছে। যেসব ছবিতে কাজ করেছি সেখানে এতো গুণী অভিনেতা-অভিনেত্রীর সান্নিধ্য পেয়েছি তাদের কাছেই অনেক কিছু শিখেছি। শাকিবও অনেক সহযোগিতা করেছেন। শুটিং এর সময় সে শর্ট বুঝিয়ে দিতেন।

‘মা’ চলচ্চিত্রে শাকিবের সঙ্গে অপুর জুটি হবার কথা ছিল। কিন্তু সেখানে জুটি বেঁধেছেন বুবলী। তাহলে কি গুঞ্জনই সত্যি, বুবলীর জন্যই দূরে অপু?বুবলী বলেন, প্রতিটি শিল্পীরই একটা নিজস্ব অবস্থান থাকে। মৌসুমী, শাবনূর, অপু বিশ্বাস, মাহি প্রত্যেকেরই আলাদা জায়গা ও দর্শক রয়েছে। কেউই কারো জায়গা নিতে পারেন না।

‘মা’ ছবিতে কাজের ব্যাপারে বলেন, ‘প্রথমেই যেটা বলবো ছবির নাম। ‘মা’ শব্দটি এত হৃদয় স্পর্শী। আমি সবসময়ই চাই ভালো নামের ছবিতে কাজ করার। এ ছবির গল্পেরও কিছুটা পরিবর্তন হচ্ছে। যতটুকু শুনেছি আমাকে খুব মিষ্টি একটি চরিত্রেই উপস্থাপনা করা হবে।বুবলীর বিয়ে, সন্তানের জননী এমন গুঞ্জন চারদিকে তোলপাড় তুলেছে।বুবলী বলেন, ‘আমি চার বছর টিভিতে সংবাদ পড়েছি। ঢাকা বিশ্ববিদ্যালয়ে এমবিএ করেছি। দু’টো ছবির মাধ্যমে চলচ্চিত্রে অভিষেক হয়েছে। আমার সম্পর্কে মিডিয়াতে সবাই জানেন। কিন্তু হঠাৎ মিথ্যা সংবাদ করে তারা কি আনন্দ পাচ্ছেন আমি জানি না। এমন মিথ্যা সংবাদ প্রকাশ হলে বলার কিছুই থাকেনা। এমন ভিত্তিহীন সংবাদ প্রকাশ হলে ফ্যামিলি থেকেও নানান কথা শুনতে হয়।

যারা এমন বলছেন তারা আমার আগের অফিসে খোঁজ নিতে পারতেন। মনগড়া কথায় সংবাদ প্রকাশ করে মানুষকে কেন বিভ্রান্ত করছে। যাকে নিয়ে আলোচনা, তাকে নিয়েই সমালোচনা হয়। আমি চলচ্চিত্রে কাজ করছি বলেই এখন হয়তো এমন সংবাদ প্রকাশ হচ্ছে।

ক্যারিয়ার শুরু সংবাদ পাঠের মাধ্যমে। চলচ্চিত্রে পা রাখার পরেই ওই পেশা ছেড়ে দিয়েছেন। টিভি পর্দার মুহূর্ত এখনো মিস করেন। হ্যাঁ অবশ্যই মিস করি। ওইটা ছিল আমার সেকেন্ড হোম। আগের সহকর্মীরা এখনো খোঁজ খবর নেন।বড় পর্দার দর্শকদের কাছে যে সাড়া পেয়েছেন তাও এ নায়িকাকে আনন্দে আপ্লুত করে। চলচ্চিত্র সম্পর্কে বাইরের মানুষের যে ধারণা ছিল তার অনেকটাই বদলে গেছে তার। বিশেষ করে শুটার ও বসগিরি’র শুটিংয়ে সবার আন্তরিকতা ও ভালোবাসায় অভিভূত বুবলী।

ভবিষ্যতেও মানসম্মত ছবিতে নিয়মিত কাজ করে যেতে চান এ নায়িকা। তবে খুব বেশি ছবি নয়, মানসম্পন্ন কাজ করতে আগ্রহী তিনি।পর পর তিন ছবিতেই শাকিবের নায়িকা আরো একটি ছবিতে চূড়ান্ত হয়ে আছেন অনেক আগে থেকেই। তবে কি শাকিবেই বাক্স বন্দী বুবলী?

তিনি বলেন, দেখুন ঢালিউডের এখনকার সুপারস্টার শাকিব খান। পরিচালক ও প্রযোজকরা তার ছবিতে যে পরিমাণ অ্যারেজমেন্ট রাখেন অনেক ছবিতেই তা থাকে কিনা জানি না। এখানে বন্দী হবার কোনো বিষয় নেই। অন্য নায়কের সঙ্গে যদি ভালো অ্যারেজমেন্ট ও গল্পের ছবি হলে করবো।

সবশেষ বুবলী বলেন, প্রেম কিংবা বিয়ে যাই করি না কেনো সাংবাদিকদেরই আগে জানাবো।

এ সম্পর্কিত আরও

Check Also

এক মাসের নিষেধাজ্ঞায় মোশাররফ করিম

জনপ্রিয় নাট্য অভিনেতা মোশাররফ করিম অসুস্থ হয়ে আবারো হাসপাতালে।  গত ৩০ আগস্ট একবার বুকে ব্যথার …

Leave a Reply