Mountain View

লিভারপুলের মাঠে ড্র করেছে ইউনাইটেড

প্রকাশিতঃ অক্টোবর ১৮, ২০১৬ at ৫:২৫ অপরাহ্ণ

ম্যাচটা জিতলেই পয়েন্ট তালিকায় শীর্ষস্থানে থাকত লিভারপুল। ঘরের মাঠে ফেবারিট হিসেবেও এগিয়ে ছিল অল রেডরা। কিন্তু শেষ পর্যন্ত অ্যানফিল্ডে গোলশূন্য ড্র করে পয়েন্ট ভাগাভাগি করেছে ম্যানচেস্টার ইউনাইটেড।full_902493978_1476789480

হাইভোল্টোজ ম্যাচের প্রথমার্ধে আক্রমণ পাল্টা আক্রমণে খেলা চললেও কোন দলই প্রতিপক্ষের ডি বক্সে খুব বেশি চড়াও হতে পারেনি। লিভারপুলের গোছানো খেলার বিপরীতে ম্যান ইউ অনেকটাই খেই হারিয়ে ফেলে। ফলে উল্লেখযোগ্য কোনো ঘটনা ছাড়াই শেষ হয় প্রথমার্ধ।

দ্বিতীয়ার্ধের ৫৫ মিনিটে ডান দিক থেকে পগবার দারুণ ক্রস দ্বিতীয় পোস্টে পেয়েছিলেন ইব্রাহিমোভিচ। নিজেই চেষ্টা করতে পারতেন। কিন্তু আরও নিশ্চিত হতেই কিনা হেডে গোলমুখে বল বাড়ালেন সতীর্থের আশায়। দুর্ভাগ্য ইউনাইটেডের, কেউ ছিল না সেখানে।

চার মিনিট পর প্রতি-আক্রমণে সুযোগ পেয়েছিলেন এমরে কান। তার জোরালো নীচু শট ঝাঁপিয়ে এক হাত দিয়ে ঠেকান ইউনাইটেড গোলরক্ষক দাভিদ দে হেয়া। ৭০তম মিনিটে আবারও দলকে বাঁচান তিনি; প্রায় ৩০ গজ দূর থেকে ব্রাজিলের মিডফিল্ডার ফিলিপে কৌতিনিয়োর শট কোনোমতে কর্নারের বিনিময়ে ঠেকান। শেষ পর্যন্ত গোলশূন্যতেই খেলা শেষ হয়।

পয়েন্ট টেবিলে ১৭ পয়েন্ট নিয়ে চতুর্থ স্থানে আছে লিভারপুল এবং ১৪ পয়েন্ট নিয়ে সপ্তম স্থানে আছে ম্যানচেস্টার ইউনাইটেডের।

এ সম্পর্কিত আরও