Mountain View

সরিষাবাড়ীতে পুলিশের থেকে পলাতক মাদক ব্যবসায়ী আবার গ্রেফতার

প্রকাশিতঃ অক্টোবর ১৮, ২০১৬ at ৫:১৭ অপরাহ্ণ

হাফিজুর রহমান:  জামাল পুরের সরিষাবাড়ী হতে, জামাল পুরের সরিষাবাড়ীতে এ এস আই করে হ্যান্ডকাপ নিয়ে পলাতক মাদক ব্যবসায়ী বিপ্লব মিয়াকে (৩২) ফের গ্রফতার করেছে পুলিশ। সরিষাবাড়ী উপজেলার সীমান্ত বর্তী ডোয়াইল এলাকার থেকে এস আমিনুল ইসলামের নেতৃত্বে থানা পুলিশ গোপন সংবাদে অভিযান চালিয়ে তাকে গ্রফতার করে।
greftar_sm_680960100_89761
এ সময় তার কাছে ৫ গ্রাম হেরোইন পাওয়া যায়। তার পর জেল হাজতে বিপ্লব মিয়াকে পাঠানো হয়েছে। সরিষাবাড়ী থানার ভার প্রাপ্ত কর্মকর্তা ( ওসি) রেজাউল ইসলাম জানান, গ্রেফতার কৃত বিপ্লব মিয়া ধনবাড়ী উপজেলার বীরতারা এলাকার হায়দর আলীর ছেলে। একাধিক মামলার আসামী বিপ্লব মিয়া দীর্ঘদিন ধরে সরিষাবাড়ী সহ বিভিন্ন এলাকায় দেদারছে মাদক বিক্রি করে আসছিল।
মাদক নিয়ন্ত্রন আইনে মামলা দায়েরের পর তাকে জেল হাজতে পাঠানো হয়েছে। এছাড়া পুলিশের হাত থেকে পলায়নের ঘটনায় ইতি পূর্বেও তার বিরুদ্ধে একটি মামলা দায়ের করা হয়েছে বলেও তিনি জানান। সূএে জানা গেছে ২/৯/২০২৬ তারিখ (রোববার) সকালে পুলিশ ডোয়াইল বাজার থেকে মাদক ব্যবসায়ী বিপ্লব মিয়াকে গ্রেফতার করার কিছু পর পুলিশকে আহত করে হ্যান্ডকাপ সহ সে পালিয়ে যায়।
৩ ঘন্টা চেষ্টা চালিয়ে ধনবাড়ী থেকে হ্যান্ডকাপটি উদ্ধার করা হয়। টানা চেষ্টার পর বিপ্লব মিয়াকেও গ্রেফতার করে সরিষাবাড়ী থানা পুলিশ।

এ সম্পর্কিত আরও

Mountain View