ঢাকা : ২১ অক্টোবর, ২০১৭, শনিবার, ১১:০২ পূর্বাহ্ণ
A huge collection of 3400+ free website templates JAR theme com WP themes and more at the biggest community-driven free web design site
প্রচ্ছদ / রাজনীতি / আওয়ামী লীগের জাতীয় সম্মেলনে নিরাপত্তায় ২০০ পুলিশ

আওয়ামী লীগের জাতীয় সম্মেলনে নিরাপত্তায় ২০০ পুলিশ

প্রকাশিত :

Sommelon

সম্মেলনস্থলে নিরাপত্তার বিষয়ে শাহবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু বক্কর সিদ্দিক জানান, সম্মেলন উপলক্ষে পর্যাপ্ত নিরাপত্তার ব্যবস্থা করা হয়েছে। নিরাপত্তায় কাজ করছেন প্রায় ২শ’ পুলিশ সদস্য।তিনি জানান, পুলিশের পাশাপাশি কাজ করছেন সাদা পোশাকে পুলিশ, র‌্যাব ও বিজিবি’র সদস্যরা।

ব্যানার-পোস্টারে ছেয়ে গেছে আওয়ামী লীগের ২০তম জাতীয় সম্মেলনের ভেন্যু রাজধানীর ঐতিহাসিক সোহরাওয়ার্দী উদ্যান।বেশ কয়েকটি সামিয়ানা টানিয়ে উদ্যানের দক্ষিণ পাশে চলছে মঞ্চ তৈরির কাজ। পুরো উদ্যানে আলোকসজ্জার ব্যবস্থা করা হয়েছে। নিরাপত্তায় এখন থেকেই কাজ করছেন পুলিশ সদস্যরা।

সব মিলিয়ে উদ্যানে এখন সাজ সাজ রব।আজ (বুধবার) ১৯ অক্টোবর বেলা ১১টার দিকে সম্মেলনস্থল পরিদর্শনে আসেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জনপ্রশাসনমন্ত্রী সৈয়দ  আশরাফুল ইসলাম। তিনি সাংবাদিকদের জানান, ২০তম জাতীয় সম্মেলনে দল পরিচালনায় একটি  শক্তিশালী নেতৃত্ব উপহার দেওয়া হবে।

সৈয়দ আশরাফের সঙ্গে এ সময় উপস্থিত ছিলেন- আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য গৃহায়ন ও গণপূর্তমন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন, যুগ্ন সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ ও জাহাঙ্গীর কবির নানক, খাদ্যমন্ত্রী অ্যাডভোকেট কামরুল ইসলাম প্রমুখ।

এ সম্পর্কিত আরও

Check Also

ষোড়শ সংশোধনীর রিভিউ: কাজ করছে ১১ সদস্যের কমিটি

সংবিধানের ষোড়শ সংশোধনী বাতিল ঘোষণা করে আপিল বিভাগের দেয়া রায়ের রিভিউ (পুন:বিবেচনা) আবেদনের প্রস্তুতির জন্য …

Leave a Reply