Mountain View

পাকিস্তানি তারকাদের সঙ্গে কাজ করবেন না করণ

প্রকাশিতঃ অক্টোবর ১৯, ২০১৬ at ১২:২০ অপরাহ্ণ

full_1465353506_1476856706

‘অ্যায় দিল হ্যায় মুশকিল’ ছবিটি প্রদর্শন করলে মাল্টিপ্লেক্স মালিকদের খবর আছে। এ ছাড়াও মাল্টিপ্লেক্সগুলো যে দামি কাঁচ দিয়ে নির্মিত এটাই মালিকদের আবারো স্মরণ করিয়ে দিচ্ছি। এভাবেই দুই দিন আগে মাল্টিপ্লেক্স মালিকদের সতর্ক করে ঘোষণা দেন মহারাষ্ট্রের জাতীয়তাবাদী রাজনৈতিক দল মহারাষ্ট্র নাভনির্মন সেনা।

এরপরই ‘অ্যায় দিল হ্যায় মুশকিল’ ছবিটি প্রদর্শন নিয়ে ঝামেলায় পড়েন ছবির পরিচালক করণ জোহর, প্রযোজক মুকেশ ভাট। কারণ মাল্টিপ্লেক্সগুলো সিনেমাটি প্রদর্শন করতে অনাগ্রহী হয়ে পড়ে। বাধ্য হয়ে মুম্বাইয়ের নগর পুলিশের কাছেও সহায়তা চান তারা।

মহারাষ্ট্র নাভনির্মন সেনার বক্তব্য, ‘অ্যায় দিল হ্যায় মুশকিল’ ছবিতে পাকিস্তানি অভিনেতা কাজ করেছেন। তাই এই ছবি ভারতে প্রদর্শন করা যাবে না। এই হুমকি পাওয়ার দুই দিনের মাথায় দেশপ্রেম কিংবা ভয়, যেটাই হোক নিজের অবস্থান বদলে ফেলেছেন করণ জোহর।

এর আগে পাকিস্তানি শিল্পীদের পক্ষে দাঁড়ালেও এবার তার সুর ভিন্ন। ভারতের জনপ্রিয় এই নির্মাতা ঘোষণা দিয়েছেন, ভবিষ্যতে কখনই পাকিস্তানের অভিনয়শিল্পীদের নিয়ে কাজ করবেন না তিনি।

করণ জোহর বলেন, আমার দেশই আগে। কোনো কিছুতেই আমার কিছু যায় আসে না। কিন্তু দেশই আমার সব। যে পরিস্থিতি সৃষ্টি হয়েছে তাতে আর কখনই আমি পাকিস্তানি তারকাদের সঙ্গে কাজ করবো না।

এ সম্পর্কিত আরও

আপনিও লিখুন .. ফিচার কিংবা মতামত বিভাগে লেখা পাঠান [email protected] এই ইমেইল ঠিকানায়
সারাদেশ বিভাগে সংবাদকর্মী নেয়া হচ্ছে। আজই যোগাযোগ করুন আমাদের অফিশিয়াল ফেসবুকের ইনবক্সে।