Mountain View

সাব্বির মিরাজ দুইজনেরই অভিষেক হতে যাচ্ছে

প্রকাশিতঃ অক্টোবর ১৯, ২০১৬ at ৮:০৭ অপরাহ্ণ

sabbir-miraj

স্পিন দিয়েই টেস্টে ইংল্যান্ড বধের পরিকল্পনা করছে বাংলাদেশ। আর এজন্য আগামীকাল থেকে শুরু হতে যাওয়া প্রথম টেস্টে স্পিন ফাঁদ পাতছে বাংলাদেশ। সাকিবের সাথে ‘ঘূর্ণি শো’ দেখাতে পারেন মেহেদি হাসান মিরাজ ও সাব্বির রহমান।

অপর নিয়মিত অপশন হিসেবে তাইজুল ইসলাম তো থাকবেনই। এছাড়া এদের সাথে হাত ঘুরাবেন মাহমুদউল্লাহ রিয়াদও। তবে সাব্বির ও মিরাজের অভিষেক মোটামুটি নিশ্চিত।থাকার সম্ভাবনা রয়েছে শুভাগত হোমেরও।

আজ সংবাদ সম্মেলনে তারই আভাস দিলেন অধিনায়ক মুশফিকুর রহিম। তিনি বলেন, ‘আমরা চেষ্টা করবো সেরা কম্বিনেশনটা খেলানোর। আমাদের হাতে পেসার আছে মাত্র দুজন। তবে আমাদের স্কোয়াডে পর্যাপ্ত স্পিনার আছে। আশা করছি সেরা কম্বিনেশনটাই হবে। আর আমরা যদি সামর্থ্য অনুযায়ী খেলতে পারি তাহলে ভালো ফলাফলের আশা করছি।’

মুশফিক জানিয়েছে টেস্ট খেলার মতো ফিট রয়েছেন তিনি তাহলে উইকেটের পেছনে তারই দাঁড়ানোর সম্ভাবনা সবচেয়ে বেশি। তেমনটা হলে এই টেস্টে ডাগ আউটেই বসে থাকতে হতে পারে নুরুল হাসান সোহানকে।

স্পিন ফাঁদের পরিকল্পনায় বাদ পড়তে পারেন পেসার কামরুল হাসান রাব্বিও। কারণ শোনা যাচ্ছে, আগামীকাল এক পেসার নিয়েই মাঠে নামবে বাংলাদেশ। সেক্ষেত্রে অভিজ্ঞ শফিউল ইসলাম এগিয়ে থাকবেন রাব্বির চেয়ে।

এ সম্পর্কিত আরও