Mountain View

আ.লীগের সম্মেলনে আমন্ত্রণ পেয়েছি,যাবো কিনা তার সিদ্ধান্ত ফোরামের

প্রকাশিতঃ অক্টোবর ২০, ২০১৬ at ১০:১৭ অপরাহ্ণ

awamili-bnp

বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়া ও মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরকে চিঠি দিয়ে দলের ২০তম জাতীয় সম্মেলনে দাওয়াত দিয়েছে আওয়ামী লীগ। সম্মেলনে যোগ দেওয়ার বিষয়ে দলীয় ফোরামে সিদ্ধান্ত হবে বলে জানিয়েছেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

আজ (বৃহস্পতিবার) বেলা সোয়া ১১টায় নয়াপল্টন বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে দলের উপ দফতর সম্পাদক অ্যাড. মৃণাল কান্তি দাসের নেতৃত্বাধীন ৫ সদস্যের প্রতিনিধি দল এ আমন্ত্রণপত্র পৌঁছে দেন।

তারা মির্জা ফখরুলের সঙ্গে সাক্ষাৎ করে এই আমন্ত্রণপত্র হস্তান্তর করেন। এ সময়ে দলের কেন্দ্রীয় নেতা শামসুজ্জামান দুদুসহ অন্য নেতারা উপস্থিত ছিলেন।

আওয়ামী লীগের প্রতিনিধিদলে ছিলেন কেন্দ্রীয় কমিটির সদস্য আমিনুল ইসলাম, সহসম্পাদক রিয়াজুল কবীর কাওসার, হাসান তারিক আরিফ ও আনিসুর রহমান। বিএনপির মহাসচিব প্রতিনিধিদলের সঙ্গে কুশল বিনিময় করে তাদের চা-চক্রে আপ্যায়ন করেন।

এর আগে আওয়ামী লীগের প্রতিনিধিদলটি নয়াপল্টনের বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের প্রধান ফটকের সামনে এসে পৌঁছালে দলের সহ সাংগঠনিক সম্পাদক আবদুস সালাম আজাদ, সহদপ্তর সম্পাদক তাইফুল ইসলাম টিপু, মুনির হোসেন ও বেলাল আহমেদ তাদের অভ্যর্থনা জানান।

এদিকে সম্মেলনে যোগ দেওয়ার আমন্ত্রণ পাওয়ার পর আজ দুপুরে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে বিএনপি মহাসচিব বলেন, আমরা আওয়ামী লীগকে ধন্যবাদ জানাচ্ছি। দাওয়াত পেয়েছি, যাওয়ার বিষয়ে আমরা সিদ্ধান্ত নেব।

আগামী শনিবার সোহরাওয়ার্দী উদ্যানে সকাল ১০টায় আওয়ামী লীগের দুই দিনব্যাপী ২০তম জাতীয় কাউন্সিল শুরু হবে।

ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন প্রাঙ্গণে গত ১৯ মার্চ বিএনপির এক দিনব্যাপী ষষ্ঠ জাতীয় সম্মেলন হয়েছিল, যাতে আওয়ামী লীগের সভানেত্রী শেখ হাসিনা ও সাধারণ সম্পাদক সৈয়দ আশরাফুল ইসলামকে আমন্ত্রণ জানালেও তাদের কেউ যোগ দেননি।

এ সম্পর্কিত আরও

Mountain View