Mountain View

ফাওয়াদ ইস্যুতে স্বরাষ্ট্রমন্ত্রীর সঙ্গে করণের সাক্ষাত

প্রকাশিতঃ অক্টোবর ২০, ২০১৬ at ১:০৩ অপরাহ্ণ

শুরু থেকেই আলোচনায় রয়েছে করণ জোহরের ‘অ্যায় দিল হ্যায় মুশকিল’। ছবিটি আগামী ২৮ অক্টোবর মুক্তির কথা থাকলেও পাকিস্তানি অভিনেতা ফাওয়াদ খান থাকায় সিনেমাটির মুক্তি নিয়ে সংশয় দেখা দিয়েছে। full_1956877161_1476946231

ফলে এ বিষয়ে দেশটির স্বরাষ্ট্রমন্ত্রী রাজনাথ সিংয়ে সঙ্গে আজ বৃহস্পতিবার দেখা করবেন করণ জোহর। তার সঙ্গে মুকেশ ভাট এবং সিদ্ধার্থ রয় কাপুরও যাবেন বলে এএনআই রির্পোটে বলা হয়।

অনেকদিন চুপ থাকার পর অবশেষে নীরবতা ভাঙলেন ধর্মা প্রোডাকশনসের কর্ণধার করণ জোহর। তিনি বলেন, ভবিষ্যতে তিনি আর কোন বাইরের তারকাকে নিয়ে কাজ করবেন না।

তিনি বলেন, ‘আমার কাছে দেশ সবার আগে। আর কোনো কিছু নয়। আমি যখন শ্যুটিং শুরু করেছিলাম, তখন পরিস্থিতি সম্পূর্ণ ভিন্ন ছিল। ভারত-পাকিস্তান সম্পর্কের উন্নতিতে বিভিন্ন পদক্ষেপ করা হচ্ছিল। এখনকার পরিস্থিতি হলে আমি পাক শিল্পীদের সঙ্গে নিতাম না।

উল্লেখ্য, উরি হামলার পর ভারতে পাক তারকাদের বয়কট করার জন্য বিভিন্ন সংগঠন আন্দোলন শুরু করে। তারা পাকিস্তানি শিল্পীদের নিয়ে যেসব সিনেমা করা হয়েছে সেগুলোর মুক্তি নিয়ে আপত্তি তুলেন। ফলে বিপাকে পড়ে যান করণ জোহর।

করণ জোহরের ‘অ্যায় দিল হ্যায় মুশকিল’ সিনেমায় ঐশ্বরিয়া রাই বচ্ছন, আনুশকা শর্মা, রণবীর কাপুর ও পাকিস্তানি তারকা ফাওয়াদ খান অভিনয় করেছেন। সূত্র: জি নিউজ

এ সম্পর্কিত আরও

Mountain View