ঢাকা : ২৯ জুন, ২০১৭, বৃহস্পতিবার, ১০:০৮ অপরাহ্ণ
A huge collection of 3400+ free website templates JAR theme com WP themes and more at the biggest community-driven free web design site

সমস্যার সমাধানে প্রধানমন্ত্রীকে এক প্রস্তাব দিয়েছেন নায়ক ইলিয়াস কাঞ্চন

5

নিউজ ডেস্ক : সড়ক দুর্ঘটনার মত সমস্যার সমাধানে প্রধানমন্ত্রীকে এক প্রস্তাব দিয়েছেন নায়ক ইলিয়াস কাঞ্চন। সড়ক দুর্ঘটনা রোধে প্রধানমন্ত্রীর কার্যালয়ের অধীনে একটি শক্তিশালী সেল গঠনের আহবান জানিয়েছেন ‘নিরাপদ সড়ক চাই’-এর চেয়ারম্যান ইলিয়াস কাঞ্চন।স্থানীয় সরকার, সড়ক ও সেতু, স্বরাষ্ট্র, আইন, স্বাস্থ্য, ভূমি, শিক্ষা, অর্থ, পরিকল্পনা মন্ত্রণালয়সহ সংশ্লিষ্ট বিভাগ ও অধিদফতরের সমন্বয়ে এই সেল গঠনের পরামর্শ দেন তিনি, যার সম্পূর্ণ নিয়ন্ত্রণ থাকবে প্রধানমন্ত্রীর হাতে।তিনি বলেন, সড়কের বিদ্যমান সকল সমস্যার নিরসন করতে হলে অফগ্রাধিকার ভিত্তিতে এই সেল গঠন জরুরি। আজ বৃহস্পতিবার ঢাকা রিপোর্টার্স ইউনিটির ভিআইপি মিলনায়তনে এক সংবাদ সম্মেলনে ইলিয়াস কাঞ্চন একথা বলেন।

জাতীয় নিরাপদ সড়ক দিবস ২০১৬ এবং ইলিয়াস কাঞ্চনের স্ত্রী জাহানারা কাঞ্চনের ২৩তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে গৃহীত কর্মসূচি তুলে ধরতে এই সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়।ইলিয়াস কাঞ্চন আরো বলেন, উন্নয়ন পরিকল্পনাতে স্বচ্ছতা অতি জরুরি। আর এই পরিকল্পনায় সংশ্লিষ্ট বিভাগ কিংবা মন্ত্রণালয়ের সর্তকতা অবলম্বন করেই পরিকল্পনা সাজাতে হবে।সংবাদ সম্মেলনে লিটন এরশাদ, সাদেক হোসেন বাবুল, সোহানুর রহমান সোহান, লায়ন গনি মিয়া বাদল, এরফানুল হক নাহিদ এবং ইলিয়াস কাঞ্চনের একমাত্র সন্তান সিরাজুল মঈন জয় উপস্থিত ছিলেন।

এ সম্পর্কিত আরও

Check Also

অবসরে যাচ্ছেন দেশের প্রথম নারী বিচারপতি

দেশের সর্বোচ্চ আদালত সুপ্রিম কোর্টের আপিল বিভাগে রয়েছেন মাত্র একজন নারী বিচারপতি। তিনি হলেন বিচারপতি …

আপনার-মন্তব্য