অপেক্ষা করুন, আকাশে চাঁদ উঠলে সকলেই দেখতে পাবেন : ওবায়দুল কাদের

প্রকাশিতঃ অক্টোবর ২১, ২০১৬ at ৪:০৬ অপরাহ্ণ

আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের সাংবাদিকদের করা এক প্রশ্নের জবাবে বলেছেন, অপেক্ষা করুন, আকাশে চাঁদ উঠলে সকলেই দেখতে পবেন।
শুক্রবার সকালে সোহরাওয়ার্দী উদ্যানে সম্মেলনের মঞ্চ ও প্যান্ডেল প্রস্তুতির কার্যক্রম পরিদর্শন করতে আসলে দলের সাধারণ সম্পাদক পদে পরিবর্তন সম্পর্কে সাংবাদিকরা প্রশ্ন করলে জবাবে তিনি এ কথা বলেন।
তিনি আরো বলেন, আওয়ামী লীগের ২০তম জাতীয় সম্মেলনকে ঘিরে রাজধানীসহ দেশজুড়ে আলোকসজ্জা, অত্যাধুনিক প্রযুক্তির ব্যবহার, বিশাল নৌকা আকৃতির মঞ্চ, লেজার শোসহ চোখ ধাঁধানো জমকালো আয়োজন করা হয়েছে।
উল্লেখ্য, আওয়ামী লীগের ২০তম জাতীয় সম্মেলন ঐতিহাসিক সোহরাওয়ার্দী উদ্যানে শনিবার থেকে শুরু হতে যাচ্ছে। আওয়ামী লীগের কেন্দ্রীয় সম্মেলনের মাধ্যমে দলের গুরুত্বপূর্ণ পদ সাধারণ সম্পাদকে পরিবর্তনের আভাস পাওয়া গেছে এরই মধ্যে। দলের পরবর্তী সাধারণ সম্পাদক হিসেবে আলোচনার শীর্ষে রয়েছেন প্রেসিডিয়াম সদস্য সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। নতুন সাধারণ সম্পাদক হিসেবে ওবায়দুল  কাদেরের নাম দলের কেন্দ্রীয় নেতাদের মুখে মুখে ছড়িয়ে পড়ায় উচ্ছাসিত ওবায়দুল কাদের ভক্তরা।

এ সম্পর্কিত আরও