Mountain View

পদ নিয়ে যা বললেন ওবায়দুল কাদের

প্রকাশিতঃ অক্টোবর ২১, ২০১৬ at ৯:৫৫ অপরাহ্ণ

আওয়ামী লীগের ২০তম জাতীয় সম্মেলনে দলের সাধারণ সম্পাদক কে হচ্ছেন এমন প্রশ্নে অনেকটা কৌশলী জবাব দিলেন দলের সভাপতিমণ্ডলীর সদস্য ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।full_1442552696_1477064981

তিনি বললেন, ‘আকাশে চাঁদ উঠলে সবাই দেখবে।’

শুক্রবার রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে দলের জাতীয় সম্মেলন উপলক্ষে গঠিত স্বেচ্ছাসেবক ও শৃঙ্খলা উপ-পরিষদের সভা শেষে তিনি এ কথা বলেন।

বুধবার আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের বৈঠকের পর ওবায়দুল কাদের দলের পরবর্তী সাধারণ সম্পাদক হচ্ছেন বলে সর্বত্র আলোচনা শুরু হয়। এর পরিপ্রেক্ষিতে শুক্রবার এক সাংবাদিকের প্রশ্নের জবাবে ওবায়দুল কাদের ওই কথা বলেন।

সম্মেলনের সার্বিক প্রস্তুতির বিষয় তুলে ধরে তিনি বলেন, ‘প্রধানমন্ত্রী শেখ হাসিনাসহ আমরা সবাই এই সম্মেলনের জন্য প্রস্তুত। আমাদের প্রস্তুতি শতভাগ সম্পন্ন হয়েছে। দুই হাজার স্বেচ্ছাসেবক ও দুইশ’ নারী কর্মী সর্ববৃহৎ ও বর্ণাঢ্য এই সম্মেলনের শৃঙ্খলা রক্ষায় নিয়োজিত থাকবেন।’

এর আগে স্বেচ্ছাসেবক ও শৃঙ্খলা উপ-পরিষদের আহ্বায়ক আবুল হাসানাত আবদুল্লাহর সভাপতিত্বে বৈঠক অনুষ্ঠিত হয়। বৈঠকে আরও উপস্থিত ছিলেন জাহাঙ্গীর কবির নানক, আ ফ ম বাহাউদ্দিন নাছিম, মির্জা আজম, শাহে আলম মুরাদ, হারুনুর রশীদ, ইসহাক আলী খান পান্না, পঙ্কজ দেবনাথ প্রমুখ।

এ সম্পর্কিত আরও

আপনিও লিখুন .. ফিচার কিংবা মতামত বিভাগে লেখা পাঠান [email protected] এই ইমেইল ঠিকানায়
সারাদেশ বিভাগে সংবাদকর্মী নেয়া হচ্ছে। আজই যোগাযোগ করুন আমাদের অফিশিয়াল ফেসবুকের ইনবক্সে।