সর্বশেষ
A huge collection of 3400+ free website templates JAR theme com WP themes and more at the biggest community-driven free web design site

ভর্তি পরীক্ষায় জালিয়াতির দায়ে ১৩ জনের কারাদণ্ড

karadondo

ঢাকা বিশ্ববিদ্যালয় ২০১৬-১৭ শিক্ষাবর্ষে ‘ক’ ইউনিটের ভর্তি পরীক্ষায় জালিয়াতের দায়ে ১৩ জনকে দুই বছর করে কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত।

আজ (শুক্রবার)  ২১ অক্টোবর  বিকেলে পাবলিক পরীক্ষা আইন-১৯৮০ এর ৯ (খ) অনুযায়ী ম্যাজিস্ট্রেট রবীন্দ্র চাকমা এই কারাদণ্ডের আদেশ দেন।

দণ্ডপ্রাপ্তরা হলেন- ইডেন মহিলা কলেজ কেন্দ্র থেকে ইমরান খান সুজন ও সাবিয়া ইসলাম নওরীন, আইবিএ কেন্দ্র থেকে আল ইমরান, সিদ্ধেশরী গার্লস কলেজ থেকে আকাশ খন্দকার, নিউ মডেল কলেজ থেকে জাহিদ হাসান, আইডিয়াল কলেজ থেকে তারিক চৌধুরী, ঢাকা মহানগর মহিলা কলেজ থেকে অবণী রায়, বদরুন্নেছা মহিলা কলেজ কেন্দ্র থেকে মাহমদুল হাসান তারেক, মতিঝিল আইডিয়াল কেন্দ্র থেকে শাহ সাদমানী ইয়াসার, বাওয়ালি কলেজ থেকে আল-আমিন, মোহাম্মদপুর কেন্দ্রীয় কলেজ থেকে ইসতিয়াক আহমেদ ও জুলকার নাইন নির্ঝর, মোহাম্মদপুর মডেল স্কুল অ্যান্ড কলেজ থেকে সঞ্চিতা রানী।

এসময় বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রক্টর অধ্যাপক এ এম আমজাদ সাংবাদিকদের বলেন, ভর্তি পরীক্ষায় জালিয়াতের দায়ে ১৩ জনকে ভ্রামমাণ আদালত সাজা দিয়েছেন।

এ সম্পর্কিত আরও

আপনার-মন্তব্য