মিরাজের প্রশংসায় পঞ্চমুখ আইসিসি!

প্রকাশিতঃ অক্টোবর ২১, ২০১৬ at ১২:০৪ পূর্বাহ্ণ

%e0%a6%ae%e0%a6%bf%e0%a6%b0%e0%a6%be%e0%a6%9c-%e0%a6%86%e0%a6%87%e0%a6%b8%e0%a6%bf%e0%a6%b8%e0%a6%bfস্পোর্টস ডেস্ক : অভিষেকেই ৫ উইকেট নিয়ে তাক লাগিয়ে দেওয়া তরুণ স্পিনার মেহেদি হাসান মিরাজকে অভিনন্দন জানিয়েছে আন্তর্জাতিক ক্রিকেট কাউন্সিল(আইসিসি)। বৃহস্পতিবার সন্ধ্যায় অফিসিয়াল ফেসবুক পেইজে এ অভিনন্দনবার্তা জানায় ক্রিকেটের সর্ব্বোচ্চ সংস্থাটি।

মেহেদির আগে এই কীর্তি বাংলাদেশের আরও ৬জন গড়েছেন। তবে সবচেয়ে কম বয়সী হিসেবে এই রেকর্ডের একচ্ছত্র অধিপতি ১৮ বছরের মিরাজ। এদিকে দারুণ বোলিং করে রবিচন্দ্র অশ্বিনের নজর কেড়েছেন মেহেদি হাসান মিরাজ। ট্যুইট বার্তায় মিরাজের প্রশংসা করেছেন টেস্ট ক্যাটাগরির বিশ্ব সেরা এই অলরাউন্ডার।

আইসিসির পোস্টে উল্লাসিত মিরাজের একটি ছবি পোস্ট করে লিখেছে, “কী অসাধারণ অনুভূতি! অভিষেক ম্যাচে টেস্ট ক্রিকেটের দুই নম্বর ব্যাটসম্যান জো রুটের উইকেট নিয়ে মেহেদি হাসানের উল্লাস।” পাশাপাশি ‘শট অব দ্য ডে’ হ্যাশট্যাগ ব্যবহার করে ছবিটিকেও বিশেষায়িত করেছে আইসিসি।

মিরাজের অসাধারণ বোলিং নজর এড়ায়নি এ সময়ের সেরা অফস্পিনার অশ্বিনের। টুইটারে তিনি লিখেছেন, ‘এই অফস্পিনারটা খুব ভালো। মেহেদি হাসান।’ অভিষেক টেস্টেই অশ্বিনের মতো স্পিনারের প্রশংসা কুড়ানোটা নিশ্চিত ভাবেই অনুপ্রাণিত করবে মিরাজকে।

এ সম্পর্কিত আরও