প্রচ্ছদ » সারাদেশ » বিস্তারিত

Mountain View

সারিয়াকান্দিতে সিএনজি চালক’কে লাঠি পেটা করে পা ভেঙ্গে দেবার অভিযোগ

প্রকাশিত :

 bogra1বগুড়া (অফিস) : বগুড়ার সারিয়াকান্দিতে বগুড়া – সারিয়াকান্দি রোডে ভাড়ায় চালিত সিএনজি চালক’কে লাঠিপেটা করে পা ভেঙ্গে দেবার অভিযোগ উঠেছে। বৃহস্পতিবার (২০ অক্টোবর ১৬) বিকালে আনুমানিক পাঁচটার সময় মা এন্টার প্রাইজ (বগুড়া – থ ১১-৩৫৩৭) নামের গাড়িটি সারিয়াকান্দি থেকে বগুড়া যাবার পথে সারিয়াকন্দি ফেরিঘাট সিএনজি স্ট্যান্ড অতিক্রম করার সময় স্যান্ডে দায়িত্বরত একাধিক কর্মী টোল আদায়দাকারি গাড়ির গতি রোধ করতে বললে চালক তার পকেটে টাকা না থাকার বিষয়টি মাথা নেড়ে জানানো সত্বেও গাড়ির উপর লাঠি নিপে করে। লাঠিটি গাড়ির পেছনে লেগে মাটিতে ঠিটকে পড়ে। এবং চালক স্বেচ্ছায় এবং যাত্রীদের অনুরোধে গাড়ির গতি রোধ করে ।

এবং তার পকেটে টাকা না থাকার বিষয়টি খুলে বলার জন্য চেইন মাষ্টারের কাছে গেলে প্রতিবন্ধী চেইন মাষ্টারটি (নামা জানা সর্থে) টোল দিয়ে পার হবি না হলে গাড়ি বন্ধ কর বলে কর্কশ ভাষায় বোকাবোকি করেন এবং চালকের গেঞ্জির কালার ধরে টানাটানি করেন এবং লাটি দিয়ে বেড়ে পা ভেঙ্গে দেবার হুশিয়ারি দেয় । চালক নিরবে তা সয্য করেন। এসময় ঐ গাড়িতে আব্দুল হামিদ (৪২) কালিতোলা বগুড়া, সোহেল রানা (৩০) শেরপুর বগুড়া, আমিনুল ইসলাম (২৮), শিপন (২২) মোকামতোলা ও আমাদের সারিয়কান্দি বগুড়া প্রতিনিধি নামের বগুড়াগামী যাত্রী ছিলেন। রাস্তায় এমন বর্বর আচরন অত্যন্ত লজ্জা ও দু:খজনক। যা যাহেলিয়া যুগের ন্যায়। গাড়ির চালক’কে ল করে রাস্তার পেয়াদাগন যেভাবে আক্রমন করেছিন এতে ঐ লাঠিটি আমাদের শরীরে লাগলে আমরা কেউ না কেউ গুরুতর আহত হতাম । শুধু তাই নয় রাস্তায় এভাবে অবৈধভাবে টাকা নেবার বিধান না থাকা সত্বেও টাকা আদায় করার জন্য যাত্রীসাধারনের ভোগান্তী চরমে পৌঁছেছে। ফলে গুনতে হচ্ছে অতিরিক্ত ভাড়া । এমন বেদনায়ক অভিমত প্রকাশ করেন ভোক্তভোগী যাত্রীসাধারন। বিধায রাস্তায় যেন যাত্রীসাধারন এরকম এহেন আচরনের সমুীণ না হয় এজন্য জাতির বিবেকবান ব্যক্তিদয় রোডে দায়িত্বরত শ্রমিক ইউনিয়ন সভাপতির সু:দৃষ্টির পাশাপাশি গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় সরক-সেতু ও পরিবহনমন্ত্রীর আশু হস্তপে কামনা করেছেন।

এবিষয়ে সারিয়াকান্দি-বগুড়া সিএনজি শ্রমিক ইউনিয়ন সভাপতির কাছে চালক আনোয়ার হোসেন(৩৮), পিতা: আফজাল সাকিদার, হাতিবান্দা, গাবতলী, বগুড়া সভাপতির কাছে মৌখিক নালিশ করলে তিনি বিষয়টি খতিয়ে দেখবেন বলে আস্বাসদেন।

এ সম্পর্কিত আরও


    অফিস : ২৮১/৪ জাফরাবাদ, শংকর, ধানমন্ডি- ১২০৯
       এডিটর-ইন-চিফ : মোহাম্মদ জাহিদুল ইসলাম
            ইমেইল : [email protected]
               বিজ্ঞাপণ : +8801687328436
                  কপিরাইট: BD24Times Pvt.Ltd