ঢাকা : ২৩ আগস্ট, ২০১৭, বুধবার, ৬:২৫ পূর্বাহ্ণ
সর্বশেষ
বন্যার্তদের জন্য ঢাবির ডীনস অ্যাওয়ার্ড উৎসর্গ করলেন সুফিয়ান বন্যায় বাংলাদেশ, ভারত ও নেপালে মৃতের সংখ্যা কমপক্ষে ৮০০ ভুটানকে হারিয়ে গ্রুপসেরা বাংলাদেশ সাংবাদিক শিমুল হত্যা: ৭ আসামির আত্মসমর্পণ প্রধান আসামী নূর হোসেন ও তারেক সাঈদসহ ১৫ আসামির মৃত্যুদণ্ড বহাল পরিস্থিতি বিবেচনায় নির্বাচনে সেনা মোতায়েনের সিদ্ধান্ত: সিইসি পেট্রোল বোমায় হতাহতদের পরিবারকে আর্থিক সহায়তা দিলেন প্রধানমন্ত্রী নায়করাজকে শ্রদ্ধা জানাতে শহীদ মিনারে মানুষের ঢল যে মানুষটার কারণে সেদিন প্রাণে বেঁচে গিয়েছিলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা আলোচিত ৭ খুন মামলার রায়ের অপেক্ষায় স্বজন ও নারায়ণগঞ্জবাসী
A huge collection of 3400+ free website templates JAR theme com WP themes and more at the biggest community-driven free web design site

বিগত বছরে মিল্ক ভিটার মুনাফা ১৮ কোটি টাকা

full_2028985522_1477152286

বাংলাদেশ দুগ্ধ উৎপাদনকারী সমবায় ইউনিয়ন লিঃ (মিল্ক ভিটা) বিগত ১ বছরে ১৮ কোটি টাকার বেশি মুনাফা অর্জন করেছে। প্রতিষ্ঠানটি সারা দেশের দুগ্ধ উৎপাদনকারী সমবায় কৃষকদের কাছ থেকে দৈনিক গড়ে ১ লাখ ২৪ হাজার লিটার তরলদুধ সংগ্রহ পূর্বক পাস্তুরিত করে বাজারজাত করছে। আজ শনিবার তেজগাঁও দুগ্ধ ভবনে মিল্ক ভিটার সার্বিক কর্মকান্ড নিয়ে আয়োজিত এক পর্যালোচনা সভায় এসব তথ্য প্রকাশ করা হয়।

প্রতিষ্ঠানের চেয়ারম্যান শেখ নাদির হোসেন লিপুর সভাপতিত্বে এতে প্রধান অতিথির ছিলেন এলজিআরডি ও সমবায় প্রতিমন্ত্রী মোঃ মসিউর রহমান রাঙ্গাঁ। অনুষ্ঠানে সমবায় নিবন্ধক মোঃ মফিজুল ইসলাম ও মিল্ক ভিটার ব্যবস্থাপনা পরিচালক মোঃ জাকির হোসেন প্রমুখ বক্তৃতা করেন।

প্রতিমন্ত্রী বলেন, মিল্ক ভিটার সবধরনের কেনা-কাটায় ই-টেন্ডারিং ব্যবস্থা সুনিশ্চিত করে টেন্ডার সিন্ডিকেট ভেংগে দিতে হবে।

তিনি বলেন, বিপণন ব্যবস্থা আধুনিকায়ন, পণ্য্যের গুণগত মানোন্নয়ন, মালামাল পরিবহন ব্যবস্থার অনিয়ম বন্ধ করতে হবে। কোন সমিতি ভেজাল দুধ সরবরাহের চেষ্টা করলে সংশ্লিষ্ট সমিতি ও কর্মকর্তার বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেয়া হবে।

প্রতিমন্ত্রী জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের হাতে গড়া সমবায়ী প্রতিষ্ঠানটির হৃত গৌরব ফিরিয়ে আনতে ব্যবস্থাপনা কমিটি, কর্মকর্তা ও কর্মচারীসহ সকলকে অধিকতর সততা, নিষ্ঠা ও আন্তরিকতা সাথে দায়িত্ব পালনের নির্দেশ দেন। তিনি এ ব্যাপারে কোন গাফিলতি বা শৈথিল্যতা বরদাশ্ত করা হবে না বলে হুঁশিয়ারী দেন।

এ সম্পর্কিত আরও

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *