Mountain View

আশুলিয়ায় পুলিশের ‘বন্দুকযুদ্ধ’, পরিবহন শ্রমিক লীগ নেতা নিহত

প্রকাশিতঃ অক্টোবর ২৩, ২০১৬ at ১০:৪৪ পূর্বাহ্ণ

asulia

আশুলিয়ায় পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ রাসেল দেওয়ান নামে পরিবহন শ্রমিক লীগের এক নেতা নিহত হয়েছেন। এসময় ঘটনাস্থল থেকে একটি পিস্তলসহ কয়েক রাউন্ড গুলি উদ্ধার করা হয়।

রবিবার (২৩ অক্টোবর) ভোর রাতে আশুলিয়ার কুরগাও এলাকার চারিগ্রাম গ্রামে এ ঘটনা ঘটে। রাসেলের নামে চারটি অস্ত্র মামলাসহ সাভার, মানিকগঞ্জ ও আশুলিয়া থানায় ১৪টি  মামলা রয়েছে।

নিহত রাসেল আশুলিয়ার নিরিবিলি এলাকার পিয়ার আলীর ছেলে।

আশুলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা  (ওসি ) মহসিনুল কাদীর জানান, শনিবার বিকালে গোপন সংবাদের ভিত্তিতে আশুলিয়া থেকে রাসেলকে আটক করে পুলিশ। পরে রাতে তাকে নিয়ে অস্ত্র উদ্ধারের অভিযান শুরু করে। অস্ত্র উদ্ধারের অভিযানের এক পর্যায়ে রাসেলের সহযোগীরা পুলিশের কাছ থেকে তাকে ছিনিয়ে নেওয়ার চেষ্টা করে ও পুলিশকে লক্ষ্য করে গুলি ছোড়ে। পাল্টা জবাবে পুলিশও গুলি ছুড়ে। দু’পক্ষের মধ্যে গুলি বিনিময়ের এর এক পর্যায়ে রাসেল দেওয়ান গুলিবিদ্ধ হয়ে গুরুতর আহত হয়। পরে তাকে উদ্ধার করে গণস্বাস্থ্য সমাজভিত্তিক মেডিক্যাল কলেজ অ্যান্ড হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে অবস্থার অবনতি হলে সাভার উপজেলা হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এসময় ঘটনাস্থল থেকে একটি পিস্তলসহ কয়েক রাউন্ড গুলি ও গুলির খোসা উদ্ধার করা হয়।

এ ঘটনায় আশুলিয়া থানায় একটি মামলা দায়ের করা হয়েছে বলেও জানান ওসি।

এ সম্পর্কিত আরও

Mountain View