ঢাকা : ২৬ ফেব্রুয়ারি, ২০১৭, রবিবার, ১১:৩২ পূর্বাহ্ণ
A huge collection of 3400+ free website templates JAR theme com WP themes and more at the biggest community-driven free web design site

কলকাতায় পাঁচ জঙ্গিকে জেরা করছেন র‌্যাবের কর্মকর্তারা

images68পশ্চিমবঙ্গের বনগাঁ, বসিরহাট ও নিউ কোচবিহার এবং আসামের কাছাড় থেকে গ্রেপ্তার হওয়া বাংলাদেশে নিষিদ্ধ জেএমবির পাঁচ জঙ্গিকে জেরা করার জন্য ঢাকা থেকে কলকাতায় এসেছেন বাংলাদেশের র্যা বের দুই কর্মকর্তা।
জেএমবির এসব জঙ্গিকে গত ২৪ ও ২৫ সেপ্টেম্বর গ্রেপ্তার করে কলকাতা পুলিশের স্পেশাল টাস্কফোর্স বা এসটিএফ। তাঁরা এখন ভারতের জাতীয় গোয়েন্দা সংস্থা এনআইএর কলকাতা শাখার হেফাজতে রয়েছে।
স্থানীয় সংবাদমাধ্যমের খবরে বলা হয়েছে, বাংলাদেশের র্যা বের দুই কর্মকর্তা গতকালই জঙ্গিদের জিজ্ঞাসাবাদ শুরু করেছেন। তাঁরা ২৬ অক্টোবর পর্যন্ত কলকাতায় থাকবেন। গ্রেপ্তারকৃত পাঁচ জঙ্গির নাম রয়েছে ২০১৪ সালের ২ অক্টোবর বর্ধমানের খাগড়াগড় বিস্ফোরণের মামলায়। তাঁদের বিরুদ্ধে আদালতে অভিযোগপত্র দেওয়া হয়েছে।
গ্রেপ্তার হওয়া পাঁচ জঙ্গি হলেন জাহিদুল শেখ ওরফে জাফর ওরফে জাবিরুল, মহম্মদ রফিক ওরফে রুবেল ওরফে পিচ্ছি, মাওলানা ইউসুফ ওরফে বকর, শাহিদুল ওরফে সূর্য ওরফে শামীম এবং আবুল কালাম ওরফে কলিম। তাঁদের মধ্যে দুজনের বাড়ি বাংলাদেশে।

এ সম্পর্কিত আরও

Best free WordPress theme

Check Also

ধর্মঘটে অচল খুলনা বিভাগ

অনির্দিষ্টকালের পরিবহন ধর্মঘটে অচল হয়ে পড়েছে পুরো খুলনা বিভাগ। আজ রোববার ভোর ৬টা থেকে খুলনার …