ঢাকা : ৭ ডিসেম্বর, ২০১৬, বুধবার, ৬:৩২ অপরাহ্ণ
A huge collection of 3400+ free website templates JAR theme com WP themes and more at the biggest community-driven free web design site

সিলেট সরকারি কলেজের ছাত্রী খাদিজা হত্যাচেষ্টা মামলায় বদরুলকে আদালতে হাজির

সিলেট সরকারি কলেজের ছাত্রী খাদিজা বেগম নার্গিসকে হত্যাচেষ্টা মামলায় আসামি বদরুল আলমকে রোববার আদালতে হাজির করা হয়েছে। রোববার দুপুরে অতিরিক্ত চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট শারাবান তহুরার আদালতে তাকে হাজির করা হয়। হাজিরা শেষে আবারো তাকে কারাগারে প্রেরণের নির্দেশ দেন আদালত।
সিলেট মেট্রোপলিটন পুলিশের শাহপরাণ থানার ওসি শাহজালাল মুন্সি বিষয়টি নিশ্চিত করে মানবকণ্ঠকে জানান, খাদিজা হত্যাচেষ্টা মামলার চার্জশিট যত দ্রুত সম্ভব আদালতে দাখিল করা হবে।
প্রসঙ্গত, গত ৩ অক্টোবর বিকেলে সিলেট সরকারি মহিলা কলেজের ছাত্রী খাদিজা বেগম নার্গিসকে এমসি কলেজ ক্যাম্পাসে প্রকাশ্যে কুপিয়ে জখম করে শাবি ছাত্রলীগের সহ সম্পাদক বদরুল আলম। খাদিজাকে আশঙ্কাজনক অবস্থায় প্রথমে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ও রাতে ঢাকার স্কয়ার হাসপাতালে স্থানান্তর করা হয়। এ ঘটনায় হামলাকারী বদরুলকে আসামি করে এসএমপির শাহপরাণ থানায় খাদিজার চাচা আবদুল কুদ্দুস বাদী হয়ে মামলা করেন। হামলাকালে এমসি কলেজের শিক্ষার্থীরা বদরুলকে গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দ করে। গত ৫ অক্টোবর আদালতে ১৬৪ ধারায় জবানবন্দি দেয় বদরুল।

এ সম্পর্কিত আরও

Check Also

চিরিরবন্দরে বিদ্যালয় ভবন না থাকায় পাঠদান হচ্ছে মাঠে

চিরিরবন্দর(দিনাজপুর) প্রতিনিধি:দিনাজপুর চিরিরবন্দর আব্দুলপুর আন্ধার মুহা সরকারী প্রাথমিক বিদ্যালয়ে ২৬৩ জন ছাত্রছাত্রীর জন্য ভবন না …

Mountain View

আপনার-মন্তব্য