Mountain View

পপকর্ন বিক্রি শুরু করলেন অভিনেত্রী স্কারলেট

প্রকাশিতঃ অক্টোবর ২৪, ২০১৬ at ৩:২২ অপরাহ্ণ

ফ্রান্সের প্যারিসে পপকর্ন বিক্রি শুরু করছেন অভিনেত্রী স্কারলেট জোহানসন। গত ২২ অক্টোবর  কাউন্টারে বিক্রেতা হিসেবে তাকে দেখেছেন সাধারণ ক্রেতারা। ভড়কে যাবার কারণ নেই, তিনি কোনো দারিদ্র্যের কষাঘাতে পড়েননি। ব্যবসার জন্য তিনি এই পেশাকে বেছে নিয়েছেন।full_1584250223_1477299068

সম্প্রতি, প্যারিসের মাহে অঞ্চলে স্বামী রোমেইন ডুরিয়াকের সঙ্গে মিলে ‘ইয়াম্মি পপ’ নামের দোকানটি চালু করেন তিনি। এদিন ‘অ্যাভেঞ্জার্স’ তারকা স্কারলেট পরেছিলেন নীল ও সাদার সম্মিলনে সাজানো অভিজাত ফরাসি টি-শার্ট। ক্রেতাদেরকে তিনি নিজের হাতে পপকর্নসহ মুখরোচক খাবার তুলে দিয়েছেন। চলচ্চিত্রপ্রেমীদের কথা মাথায় রেখেই দোকানটি দিয়েছেন ৩১ বছর বয়সী এই তারকা।

এদিকে স্কারলেটের পপকর্নের দোকান খোলার খবরে ভক্তরা চমকে গেছে। এখানে আছে তার প্রিয় ট্রাফল, ইতালির পারমায় বানানো পনির ও সেজ ফ্লেভারের খাবার। এই দম্পতির আশা, এগুলো গ্রাহকদেরকে বিশ্বের ভোজনরসিক শহরে আকৃষ্ট করবে।

দোকান চালুর প্রাক্কালে যুক্তরাষ্ট্রের লস অ্যাঞ্জেলেসে স্কারলেটের মুখপাত্র জানান, পপকর্নের প্রতি তার বরাবরই আলাদা ভালো লাগা আছে। প্রাথমিকভাবে স্বল্প পরিসরে দোকানটি চালু হলেও পরবর্তী সময়ে আরো ধুমধাম আয়োজন করবেন তিনি।

এ সম্পর্কিত আরও

Mountain View