ঢাকা : ১১ ডিসেম্বর, ২০১৬, রবিবার, ৭:৪৬ অপরাহ্ণ
A huge collection of 3400+ free website templates JAR theme com WP themes and more at the biggest community-driven free web design site

আজ : সোমবার, ২৪শে অক্টোবর, ২০১৬ ইং রাশিফলের পূর্বাভাসে যেমন কাটবে আপনার আজকের দিনটি!

images70

মেষ (মার্চ ২১-এপ্রিল ১৯) : আজ আপনার হাত থেকে কিছু অর্থ খসবে। আজ আপনার মন রাঙিয়ে দেবে আকাশে রঙিন ঘুড়ির উড়াউড়ি। অবসান ঘটবে পারিবারিক কলহের। সাহায্যের হাত পাবেন বন্ধুর কাছ থেকে। ভেঙে যাওয়া সম্পর্কের জোড়া লাগার সম্ভাবনা রয়েছে। বেশ কিছুদিন অর্থাভাব থাকলেও আজ তার অবসান ঘটবে। কর্মক্ষেত্রে বসের আনুকুল্য পাবেন। নিজের কাজের প্রশংসা অপরের মুখে শুনে স্বস্তি মিলবে। রাস্তা পারাপারে সাবধান থাকুন।

বৃষ (এপ্রিল ২০-মে ২০) : প্রতিবেশির মুখরতায় শুরুটা হবে দিনের। আত্মীয় সমাগম নিশ্চিত। আজ কোনো জরুরি কাজ দারুণ ব্যস্ত রাখবে সারাটি দিন। বিদেশে যাওয়ার সুযোগ পেয়ে যাবেন। অর্থভাগ্য সুনিশ্চিত। তবে ঘটনার ব্যত্তয় ঘটবে সঙ্গীর ঝাড়ি খেয়ে। তাই একটু সাবধান থাকুন জনাব।

মিথুন (মে ২১-জুন ২০) : দ্বিধা ভুলে সামনের দিকে অগ্রসর হোন। আজ আপনাকে জয়ের পথে আটকাতে পারবে না শত বাধা। গুটি গুটি পায়ে কর্মক্ষেত্রে প্রতিযোগীতা বাড়বে। তবে তা হবে আপনার কর্মযোগ্যতা প্রদর্শণের সুযোগ মাত্র। মনকে দোলায়িত করবে প্রেমের বাঁশি। মোটেও পা দিবেন না প্রতিবেশীর পাতা ফাঁদে। আরও বেশি বাড়িয়ে দিতে হবে সাবধানতার মাত্রা।

কর্কট (জুন ২১-জুলাই ২২) : দিনের শুরুতে ঘুম থেকে উঠেই পুরোনো একটা কথা মনে পড়ে খারাপ লাগা তৈরি হতে পারে। খুবই অল্প সময়ের মধ্যে মন ভালো করা বার্তা কানে পৌঁছবে। পদন্নতির আভাস পেতে পারেন। নিজের ভুল সংশোধন করে নিলে আর সমস্যায় পড়তে হবে না। প্রেমিকার সঙ্গে কাটবে দারুণ একটা বিকাল। অর্থ সমাগম আপনাকে আজকের দিনে আরও বেশি সুখি করে তুলবে।

সিংহ (জুলাই ২৩- আগস্ট ২২) : সৃজনশীল কাজে বাধা আসবে। তবে এলাকার গুণী মানুষের সহায়তা পাবেন। ব্যবসায় বিনিয়োগ লাভজনক। অংশীদারের আচরণে অপ্রস্তুত হতে পারেন। পারিবারিক কলহের অবসান হবে। যারা উচ্চশিক্ষার জন্য চেষ্টা চালাচ্ছিলেন তাদের কেউ সফলতার খবর পাবেন। বেকারদের কারো চাকরি প্রাপ্তি ঘটবে।

কন্যা (আগস্ট ২৩-সেপ্টেম্বর ২২) : আজ যত তাড়াতাড়ি ঘুম থেকে উঠবে ততই মঙ্গল। দুরন্ত প্রেমে দারুণ মেতে থাকার সময় আজ। ছুটির এই দিনে তাই সঙ্গীকে করে নিন সুখের সারথী। পারিবারিক কল্যাণে কিছু অর্থ ব্যয় ঘটবে। বিকালের মধ্যে এমন একটি ফোন আসবে যা আপনাকে ভাবিয়ে তুলবে। নিজেকে কিছুটা অসহায় ভাবতে পারেন। চিন্তার কোনো কারণ নেই। আধ্যাত্মিকভাবে পেয়ে যাবেন এর সমাধানও।

rashifol-2-2-1

তুলা (সেপ্টেম্বর ২৩-অক্টোবর ২২) : বেশ কিছু কাজ বাকি রয়ে গেছে। উত্তেজনা কাজ করবে নাস্তার টেবিলে মনে পড়ে যাওয়ায়। কাছের মানুষের কাছ থেকে মনের মতো উপহার পেয়ে যাবেন দুপুরের মধ্যেই। বন্ধুদের নিয়ে আড্ডাটাও জমবে সন্ধ্যার চায়ের সঙ্গে। পারিবারিক অর্থ শান্তিতে আপনার মনেও বইবে সুবাতাস। এমন কারো সঙ্গে পরিচয় হবে, যার মাধ্যমে আপনি কর্মক্ষেত্রে পাবেন অনিন্দ্য দিক নির্দেশনা।

বৃশ্চিক (অক্টোবর ২৩-নভেম্বর ২১) : আপনি মশাই দারুণ একরোখা একজন মানুষ। যা হাতে নেন, তা শেষ করেই ক্ষান্ত হন। ঠিক এই মন্ত্রটা কাজে লাগান নিজের কর্মক্ষেত্রে। দেখবেন উন্নতি আসবেই। আজকের দিনে পকেটে টাকার কলকল ধ্বনি শুনতে পাবেন। প্রিয় মানুষের সঙ্গ আজ আপনাকে দারুণ স্বস্তি দিবে।

ধনু (নভেম্বর ২২- ডিসেম্বর ২১) : দৃষ্টিতে রাখুন মসৃণতা। মনে রাখুন সজিবতা। তবে আপনার সবচেয়ে বড় একটি গুণ হল উদারতা। এই একটি গুণের কল্যাণে আজ আপনার হাতে আসবে বড় একটি সুযোগ। এই সুযোগে আপনার ভাগ্য বদলে যাবে। প্রেমের বাগানে নতুন ফুলের জন্ম হতে পারে। বন্ধুদের সঙ্গে সম্পর্কের উন্নতি হবে।

মকর (ডিসেম্বর ২২- জানুয়ারি ১৯) : রাস্তায় চলতে বাধা আসতে পারে। তাই আজ দুরের যাত্রা পরিহার করায় শ্রেয়। পাওনা টাকা ফেরত পাবেন। সামাজিক উন্নয়ন মূলক কাজে অংশীদার হতে হবে। এমনকি সেখানে নেতৃস্থানীয় ভূমিকাও পালন করতে হতে পারে। প্রেমে পাবেন নতুনত্বের ছোয়া। বিনিয়োগ শুভ। বেকারদের কেউ বিদেশ ভ্রমণের সুযোগ পাবেন।

কুম্ভ (জানুয়ারি ২০- ফেব্রুয়ারি ১৮) : সৃজনশীল কাজের সমাদর পাবেন কর্মক্ষেত্রে। সহকর্মীরা অভিনন্দন জানাবে আপনাকে। স্বস্তি ফিরে পাবেন পরিবারের কারো রোগমুক্তিতে। কোনো বন্ধুর সঙ্গে দেখা হয়ে যেতে পারে অনেকদিন পর। হঠাৎই পরিচয় হবে এমন কারো সঙ্গে, যার রোমান্টিকতায় আপনি পুলকিত হবেন।

মীন (ফেব্রুয়ারি ১৯- মার্চ ২০) : আজই মনের আঙিনায় প্রিয় মানুষের পায়ের ছাপ পড়বে। বন্ধুদের সঙ্গে দূরে কোথাও বেড়াতে যাওয়ার সুযোগ পেতে পারেন। পাওনা টাকার প্রাপ্তি নিশ্চিত। বেকারদের কেউ চাকরির সন্ধান পাবেন। প্রতিবেশির সঙ্গে সম্পর্কের উন্নতি ঘটবে।

Facebook Comments

এ সম্পর্কিত আরও

Check Also

আজ ১১ ডিসেম্বর, ২০১৬, রবিবার,রাশিফলের পুর্বাভাসে যেমন কাটতে পারে আপনার দিনটি!

মেষ রাশি অলীক ভাবনা আপনাকে সাহায্য করবে না। আপনার উচিত পরিবারের প্রত্যাশামাফিক চলার জন্য কিছু …

Mountain View

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *