Mountain View

আ’লীগে ভাই প্রেসিডিয়াম সদস্য, বোন শিক্ষা সম্পাদক

প্রকাশিতঃ অক্টোবর ২৫, ২০১৬ at ৭:২৭ অপরাহ্ণ

বাংলাদেশের ইতিহাসে সবচেয়ে বড় আয়োজনের মধ্য দিয়ে সম্প্রতি ঘোষিত হয়েছে আওয়ামী লীগের নতুন কেন্দ্রীয় কমিটি। আওয়ামী লীগের নতুন কমিটিতে সভাপতিমণ্ডলীর সদস্য হয়েছেন সাবেক খাদ্যমন্ত্রী ড. আবদুর রাজ্জাক। অন্যদিকে তার বোন শামসুন্নাহার চাঁপা হয়েছেন শিক্ষা ও মানবসম্পদ বিষয়ক সম্পাদক।full_1033142888_1477399741

আওয়ামী লীগের ২০তম সম্মেলনের নির্বাচনী অধিবেশনে শেখ হাসিনা আবারও দলের সভপতি নির্বাচিত হন। সাধারণ সম্পাদক নির্বাচিত হন আগের কমিটির সভাপতিমণ্ডলীর সদস‌্য ওবায়দুল কাদের।

সভাপতিমণ্ডলীর ১৭টি পদের মধ‌্যে যে ১৪ জনের নাম সেদিন ঘোষণা করা হয়। সেই তালিকায় সৈয়দা সাজেদা চৌধুরী, মতিয়া চৌধুরী, শেখ ফজলুল করিম সেলিম, মোহাম্মদ নাসিম, কাজী জাফর উল্যাহ, অ্যাড. সাহারা খাতুন, ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন, সৈয়দ আশরাফুল ইসলাম, পিযুষ কান্তি ভট্টাচার্য‌্য, নুরুল ইসলাম নাহিদ, ফারুক খান, রমেশ চন্দ্র সেন, আবদুল মান্নান খানের সঙ্গে রয়েছে ড. আবদুর রাজ্জাকের নাম।

আজ মঙ্গলবার প্রধানমন্ত্রী শেখ হাসিনার ধানমন্ডির রাজনৈতিক কার্যালয়ে সংবাদ সম্মেলনে দলটির নবনির্বাচিত সাধারণ সম্পাদক সম্পাদকমণ্ডলীর আংশিক নাম ঘোষণা করেন। এর মধ‌্যে ছয়টি পদে এসেছে নতুন মুখ।

এ সম্পর্কিত আরও