Mountain View

ঠাকুরগাঁওয়ে জমি নিয়ে বিরোধঃ লাঠির আঘাতে একজন নিহত, আটক এক

প্রকাশিতঃ অক্টোবর ২৫, ২০১৬ at ৪:৫৬ অপরাহ্ণ

atokএস. এম. মনিরুজ্জামান মিলন, ঠাকুরগাঁও প্রতিনিধিঃ ঠাকুরগাঁও জেলা সদরের নিশ্চিন্তপুর এলাকায় জমি নিয়ে বিরোধে প্রতিবেশির লাঠির আঘাতে মোঃ আব্দুল্লাহ আল মামুন (৪০) নামে একজন নিহত হয়েছে।

  এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে পুলিশ রতন নামে একজনকে আটক করেছে। আজ (২৫ অক্টোবর) মঙ্গলবার সকাল ৯ টার দিকে এ ঘটনা ঘটে। নিহত মোঃ আব্দুল্লাহ আল মামুন নিশ্চিন্তপুর এলাকার মৃত ইয়াসিন আলীর ছেলে। আটক মোস্তাফিজুর রহমান রতন (২৫) একই এলাকার মৃত সাকিম উদ্দীনের ছেলে।

    এলাকাবাসী জানায়, দীর্ঘদিন ধরে জমি নিয়ে নিশ্চিন্তপুর এলাকার মোস্তাফিজুর রহমান রতনের সঙ্গে প্রতিবেশি মোঃ আব্দুল্লাহ আল মামুনের বিরোধ চলছিল। দুজনই জমিটিকে নিজের বলে দাবি করে আসছিল। মঙ্গলবার সকালে ওই জমিতে রতন গাছ লাগাতে গেলে মামুন তাতে বাধা দেন। এ নিয়ে তাদের মধ্যে কথা কাটাকাটি ও হাতাহাতি হয়। এর এক পর্যায়ে লাঠি দিয়ে মামুনকে আঘাত করেন রতন। স্থানীয়দের সহায়তায় ঠাকুরগাঁও সদর হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসকরা তাকে মৃত বলে ঘোষণা করে।

    ঘটনার সত্যতা নিশ্চিত করে ঠাকুরগাঁও সদর থানার ওসি মশিউর রহমান বলেন, এ ঘটনায় একজনকে আটক করা হয়েছে এবং ময়নাতদন্তের জন্য লাশ মর্গে পাঠানো হয়েছে।

এ সম্পর্কিত আরও

Mountain View