ঢাকা : ২১ জুলাই, ২০১৭, শুক্রবার, ২:৪৬ অপরাহ্ণ
A huge collection of 3400+ free website templates JAR theme com WP themes and more at the biggest community-driven free web design site

নির্বাচন কমিশন গঠনের জন্য সার্চ কমিটির আহ্বান রিজভীর

ruhul-kabir

সকলের মতামতের ভিত্তিতে সার্চ কমিটি গঠন করে গ্রহণযোগ্য নির্বাচন কমিশন গঠনের আহ্বান জানিয়েছেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী আহমেদ।আজ (মঙ্গলবার) ২৫ অক্টোবর সকালে নয়াপল্টন কেন্দ্রীয় কার্যালয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে নবনির্বাচিত সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের প্রতি তিনি এ আহ্বান জানান।

সম্মেলনে উপস্থিত ছিলেন- বিএনপির চেয়ারপারসনের উপদেষ্টা আব্দুস সালাম, যুগ্ম মহাসচিব খায়রুল কবির খোকন, সহ সাংগঠনিক সম্পাক অ্যাড. আব্দুস সালাম প্রমুখ।

সিঙ্গাপুর যাওয়ার সময় বিমানবন্দরে বিএনপির যুগ্ম মহাসচিব মোয়াজ্জেম হোসেন আলালকে হয়রানী করার অভিযোগ করেন রিজভী।

রিজভী বলেন, আওয়ামী লীগের কাউন্সিলে প্রধানমন্ত্রীর দেওয়া বক্তব্য বিষাক্ত ও বিদ্বেষমুলক। প্রধানমন্ত্রী বলেছেন যে করেই হোক আবার ক্ষমতায় যেতে হবে। তার এমন বক্তব্যে বুঝা যায় আগামী নির্বাচনও হবে ভয়াবহ। যে কোনো ভাবেই হোক তাদের ক্ষমতায় যেতে হবে।

তিনি বলেন, ত‍ার (শেখ হাসিনা) দেওয়া বক্তব্য ও দেশের বর্তমান অবস্থায় বুঝা যায় গণতন্ত্রের স্থান হবে আজিমপুর গোরসস্থানের দিকে।

একই সুরে ওবায়দুল কাদের বলেছেন, বিএনপি নির্বাচনে না গিয়ে ভুল করছে, চোলাবালিতে হারিয়ে যাবে। তার এমন বক্তব্যে সমালোচনা করে রিজভী বলেন, তারা এখন বাড়িতে বাড়িতে গিয়ে বিএনপির নেতাকর্মীদের গ্রেফতার ও হয়রানী করছে।

দেশকে এ অবস্থান থেকে ফিরিয়ে আনতে ও গণতন্ত্র রক্ষা করতে সকলের মতামতের ভিত্তিতে সার্চ কমিটি করে আগে সুষ্ঠু নির্বাচন কমিশন গঠন করা।

এ সম্পর্কিত আরও

Best free WordPress theme

আপনার-মন্তব্য