ঢাকা : ১৭ অক্টোবর, ২০১৭, মঙ্গলবার, ৩:৩৪ অপরাহ্ণ
A huge collection of 3400+ free website templates JAR theme com WP themes and more at the biggest community-driven free web design site
প্রচ্ছদ / জাতীয় / রাষ্ট্রপতি হচ্ছেন সৈয়দ আশরাফুল ইসলাম

রাষ্ট্রপতি হচ্ছেন সৈয়দ আশরাফুল ইসলাম

প্রকাশিত :

1010-1

ক্ষমতাসীন আওয়ামী লীগের ২০তম সম্মেলন শেষ হওয়ার পরে নীরবেই অনুষ্ঠানস্থল ত্যাগ করেন সৈয়দ আশরাফুল ইসলাম। উপস্থিত সাংবাদিকরা কমিটি গঠন নিয়ে বক্তব্য জানতে চাইলেও তিনি সংবাদ মাধ্যমকে এড়িয়ে যান।

তার এ নীরবতাও অনেক জল্পনার সৃষ্টি করেছে। জল্পনার বিষয় ছিল, আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য থেকে আগামী বছরেই সৈয়দ আশরাফ দেশের রাষ্ট্রপতি হতে পারেন।

সম্মেলন শেষে সভাস্থল ত্যাগ করার আগে আবেগাপ্লুত শেখ হাসিনা আশরাফকে জড়িয়ে ধরেন। গোটা সম্মেলনে শেখ হাসিনা তার পাশে সৈয়দ আশরাফকে রেখেছিলেন। বিদায়ী কমিটির সাধারণ সম্পাদক সৈয়দ আশরাফকে ‘আপন ভাই’ সম্ভাষন করে তার ভূয়সী প্রশংসা করেন আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

তিনি বলেন, ‘সৈয়দ আশরাফ আমার আপন ভাইয়ের মতো। শহীদ পরিবারের সন্তান হিসেবে মনপ্রাণ দিয়ে আওয়ামী লীগকে ভালোবেসেছেন। দলের জন্য কাজ করেছেন। আজ তিনি স্বতঃস্ফূর্তভাবে দলের সাধারণ সম্পাদক হিসেবে ওবায়দুল কাদেরের নাম ঘোষণা করেছেন।

এরপর থেকেই শুরু হয় জল্পনা। আগামী বছর বর্তমান রাষ্ট্রপতি আব্দুল হামিদের মেয়াদ শেষ হচ্ছে। তিনি দুবার রাষ্ট্রপতি নির্বাচিত হয়েছেন। আগামী বছর তার পাঁচ বছরের মেয়াদ শেষ হচ্ছে।

এ সম্পর্কিত আরও

Check Also

আসেমের যোগ দিতে মিয়ানমার যাচ্ছে পররাস্ট্রমন্ত্রী

পররাষ্ট্রমন্ত্রী আবুল হাসান মাহমুদ আলী আসেম (এশিয়া-ইউরোপ মিটিং) পররাষ্ট্রমন্ত্রীদের বৈঠকে যোগ দিতে আগামী মাসে মিয়ানমার …

Leave a Reply