প্রচ্ছদ » বিনোদন » বিস্তারিত

Mountain View

শাকিবের নায়িকা নির্বাচন নিয়ে বিপাকে নির্মাতা

প্রকাশিত :

3

ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় জুটি শাকিব খান-অপু বিশ্বাস। এ জুটি এ পর্যন্ত অর্ধশত সিনেমায় অভিনয় করেছেন। এর মধ্যে অধিকাংশ সিনেমাই ব্যবসায়ীকভাবে সফল হয়েছে। কিং খান এখনো দাপটের সঙ্গে অভিনয় করে যাচ্ছেন। কিন্তু ঢালিউড কুইন খ্যাত চিত্রনায়িকা অপু বিশ্বাস চলতি বছরের শুরুর দিক থেকেই চলচ্চিত্রাঙ্গন থেকে নিজেকে অন্তরালে রেখেছেন।এদিকে শাকিব খানের সঙ্গে শক্ত কোনো জুটি এখন পর্যন্ত গড়ে উঠেনি। তবে এ বছরের ঈদুল আজহায় শাকিব খান ও নবাগত চিত্রনায়িকা শবনম বুবলী অভিনীত ‘শুটার’ ও ‘বসগিরি’ শিরোনামের দুটি সিনেমা মুক্তি পেয়েছে। সিনেমা দুটি ব্যবসায়ীকভাবে সফল হয়েছে।

এবার নতুন আরেকটি সিনেমায় অভিনয় করতে যাচ্ছেন শাকিব খান। সিনেমাটি নির্মাণ করবেন শাহাদাৎ হোসেন লিটন। আগামী ১৫ নভেম্বর নাম ঠিক না হওয়া এ সিনেমার আনুষ্ঠানিক মহরত অনুষ্ঠিত হবে। এ বিষয়ে শাকিব খানের সঙ্গে পাকা কথাও বলেছেন লিটন। তবে শাকিবের বিপরীতে কে অভিনয় করবেন তা এখনো ঠিক হয়নি। নবাগত বুবলীকে এ সিনেমায় নিবেন কি না তা নিয়েও দ্বিধায় রয়েছেন এ নির্মাতা।

এ প্রসঙ্গে শাহাদাৎ হোসেন লিটন বলেন, ‘নতুন একটি সিনেমার কাজ শুরু করতে যাচ্ছি। তিনটি নাম ঠিক করা আছে। এর মধ্যে যে কোনো একটি নাম রাখব। এতে শাকিব খান অভিনয় করবেন। শাকিবের বিপরীতে কে অভিনয় করবেন তা এখনো ঠিক করিনি। বুবলীকে নিব কি না তা নিয়ে ভাবছি।’

শাহাদাৎ হোসেন লিটন পরিচালিত ‘প্রেমে পড়েছি’ সিনেমাটি ২০১০ সালে মুক্তি পেয়েছে। এ সিনেমায় জুটি বেধে অভিনয় করেন শাকিব খান-অপু বিশ্বাস। এছাড়া এ নির্মাতার ‘জোর করে ভালোবাসা হয় না’সিনেমাতেও শাকিব খান ও অপু বিশ্বাস জুটি বেধে অভিনয় করেন। এবার শাকিব খানের বিপরীতে কে অভিনয় করবেন তা নিয়ে দ্বিধায় রয়েছেন এই নির্মাতা।

এ সম্পর্কিত আরও


   অফিস:২৮১/৪ জাফরাবাদ,শংকর,ধানমন্ডি-১২০৯
       এডিটর-ইন-চিফ : মোহাম্মদ জাহিদুল ইসলাম
            ইমেইল : [email protected]
               বিজ্ঞাপণ : +8801687328436
                  কপিরাইট: BD24Times Pvt.Ltd