ঢাকা : ২৫ মে, ২০১৭, বৃহস্পতিবার, ৩:৩২ পূর্বাহ্ণ
A huge collection of 3400+ free website templates JAR theme com WP themes and more at the biggest community-driven free web design site

শাকিবের নায়িকা নিয়ে দ্বিধায় নির্মাতারা

শাকিব খান-অপু বিশ্বাস ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় জুটি। এ জুটি যেসব সিনেমায় অভিনয় করেছেন ব্যবসায়ীকভাবে তা সফল হয়েছে। শাকিব খান এখনো দাপটের সঙ্গে অভিনয় করে যাচ্ছেন। কিন্তু ঢালিউড কুইন খ্যাত চিত্রনায়িকা অপু বিশ্বাস চলতি বছরের শুরুর দিক থেকেই চলচ্চিত্রাঙ্গন থেকে নিজেকে অন্তরালে রেখেছেন।full_522450822_1477367848

অপু বিশ্বাস না থাকায় শাকিব খানের সঙ্গে শক্ত কোনো জুটি এখন পর্যন্ত গড়ে উঠেনি। তবে এ বছরের ঈদুল আজহায় শাকিব খান ও নবাগত চিত্রনায়িকা শবনম বুবলী অভিনীত ‘শুটার’ ও ‘বসগিরি’ শিরোনামের দুটি সিনেমা মুক্তি পেয়েছে। সিনেমা দুটি ব্যবসায়ীকভাবে সফল হয়েছে।

এবার নতুন আরেকটি সিনেমায় অভিনয় করতে যাচ্ছেন শাকিব খান। সিনেমাটি নির্মাণ করবেন শাহাদাৎ হোসেন লিটন। আগামী ১৫ নভেম্বর নাম ঠিক না হওয়া এ সিনেমার আনুষ্ঠানিক মহরত অনুষ্ঠিত হবে। এ বিষয়ে শাকিব খানের সঙ্গে পাকা কথাও বলেছেন লিটন। তবে শাকিবের বিপরীতে কে অভিনয় করবেন তা এখনো ঠিক হয়নি। নবাগত বুবলীকে এ সিনেমায় নিবেন কি না তা নিয়েও দ্বিধায় রয়েছেন এ নির্মাতা। এমনটাই জানান শাহাদাৎ হোসেন লিটন।

শাহাদাৎ হোসেন লিটন বলেন, ‘নতুন একটি সিনেমার কাজ শুরু করতে যাচ্ছি। তিনটি নাম ঠিক করা আছে। এর মধ্যে যে কোনো একটি নাম রাখব। এতে শাকিব খান অভিনয় করবেন। শাকিবের বিপরীতে কে অভিনয় করবেন তা এখনো ঠিক করিনি। বুবলীকে নিব কি না তা নিয়ে ভাবছি।

তার আগের সিনেমাতেগুলোতে জুটি বেধে অভিনয় করেন শাকিব খান-অপু বিশ্বাস। এবার শাকিব খানের বিপরীতে কে অভিনয় করবেন তা নিয়ে দ্বিধায় রয়েছেন এই নির্মাতা।

এ সম্পর্কিত আরও

Check Also

স্ত্রীর সঙ্গে বিচ্ছেদ, প্রেমিকার সঙ্গে লিভ ইন,আর তৃতীয় বান্ধবীর সঙ্গে ‘হানিমুন’!

ফারহান আখতার নাকি দিশা পাটানির সঙ্গে ‘হানিমুন’ এ যাচ্ছেন! তাহলে কি হলো টাইগার শ্রফের! আধুনা …

আপনার-মন্তব্য

%d bloggers like this: