ঢাকা : ২৪ জুন, ২০১৭, শনিবার, ২:৪৫ অপরাহ্ণ
A huge collection of 3400+ free website templates JAR theme com WP themes and more at the biggest community-driven free web design site

সাভারে শিক্ষিকার ঝুলন্ত লাশ, স্বামী আটক

000052savarঢাকার সাভারে এক স্কুল শিক্ষিকার ঝুলন্ত লাশ উদ্ধারের পর জিজ্ঞাসাবাদের জন্য তার স্বামীকে আটক করেছে পুলিশ।সোমবার সন্ধ্যায় সাভার পৌর এলাকার আনন্দপুরের সিটিলেন মহল্লার বাড়ি থেকে আসমা আরেফিন মিতুর (২৬) ঝুলন্ত লাশ উদ্ধার করে পুলিশ।রাতে সাভার এনাম মেডিকেল থেকে পুলিশ মিতুর মুরাদ হোসেনকে আটক করে। মুরাদ হোসেন সচিবালয়ের জুডিশিয়াল সার্ভিস কমিশনের শাখা সহকারী। তার বাড়ি চাঁদপুরের ফরিদগঞ্জ উপজেলায়।

সাভার মডেল থানার এসআই কবির হোসেন বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমকে বলেন, পরিবারের অভিযোগের ভিত্তিতে মুরাদকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে।নিহতের স্বজনদের বরাত দিয়ে এই পুলিশ কর্মকর্তা জানান, আসমা আরেফিন মিতু ঢাকার কেরানীগঞ্জের হযরতপুরের বাসিন্দা আলতাফ হোসেনের মেয়ে। তিনি ঢাকা ক্যান্টমেন্ট স্কুল অ্যান্ড কলেজের বাংলা বিভাগের শিক্ষিকা ছিলেন।কয়েক দিন আগে তারা সাভার পৌর এলাকার আনন্দপুরের সিটিলেন মহল্লায় মিতুদের আরেক বাড়িতে সপরিবারে বেড়াতে আসেন বলে জানান এসআই কবির।

তিনি বলেন, সন্ধায় পারিবারিক বিভিন্ন ঘটনা নিয়ে মিতুর সঙ্গে স্বামীর ঝগড়া হয়। পরে ঘরে সিলিং ফ্যানের সঙ্গে মিতুকে ঝুলন্ত অবস্থায় পাওয়া যায়। পরিবারের সদস্যরা সাভার এনাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

ঝগড়ার কারণে মিতু ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন বলে ধারণা করা হচ্ছে। তবে ময়নাতদন্তের রিপোর্ট পেলেই এটি হত্যা না আত্মহত্যা তা নিশ্চিত হওয়া যাবে, বলেন এসআই কবির।

এ সম্পর্কিত আরও

Check Also

‘ঘুমিয়ে ঘুমিয়ে ট্রাক চালাচ্ছিলেন হেলপার’

পরিবারের সঙ্গে ঈদের আনন্দ ভাগাভাগি করার জন্য গাজীপুর থেকে লালমনিরহাটে বাড়ি ফেরার পথে পীরগঞ্জে সড়ক …

আপনার-মন্তব্য