Mountain View

২৭২ খেলোয়াড় নিয়ে জাতীয় ও আন্ত:ক্লাব টেনিস

প্রকাশিতঃ অক্টোবর ২৫, ২০১৬ at ১১:০২ পূর্বাহ্ণ

tennisআগামী মঙ্গলবার শুরু হচ্ছে জাতীয় ও আন্ত:ক্লাব টেনিস প্রতিযোগিতা। রমনার জাতীয় টেনিস কমপ্লেক্স ও উত্তরা ক্লাব-এই দুই ভেন্যুতে হবে খেলা।

বাংলাদেশ টেনিস ফেডারেশন সোমবার এক বিজ্ঞপ্তিতে জানায়, পুরুষ একক, পুরুষ দ্বৈত, মহিলা একক, বালক-বালিকা অনূর্ধ্ব-৮, ১০, ১২ ও ১৪ বছরের ইভেন্টে সারা দেশ থেকে ২৭২ জন খেলোয়াড় অংশ নেবে এবারের প্রতিযোগিতায়।

পুরুষ এককে ৬৪ জন, পুরুষ দ্বৈতে ৬৪ জন, মহিলা এককে ১৬ জন অংশ নেবে। এছাড়া অনূর্ধ্ব-১৪ বিভাগের এককে ৩২ জন ও ১৬ জন বালিকা, অনূর্ধ্ব-১২ বিভাগে ১৬ জন করে বালক ও বালিকা এবং অনূর্ধ্ব-১০ ও ৮ বিভাগে ১৬ জন করে বালক ও বালিকা অংশ নেবে।

প্রতিযোগিতায় অংশ নেবে উত্তরা ক্লাব লিমিটেড, গুলশান ইয়ুথ ক্লাব, নারায়নগঞ্জ ক্লাব, নওগাঁ টেনিস ক্লাব, রাজশাহী জাফর ইমাম টেনিস কমপ্লেক্স, নরসিংদী টেনিস ক্লাব, বিসিএস একাডেমী, স্যামসং এইচ চৌধুরী টেনিস ক্লাব, ঢাকা ক্লাব, বৃটিশ হাই কমিশন ক্লাব, জাতীয় টেনিস কমপ্লেক্স, গোপালগঞ্জ জেলা ক্রীড়া সংস্থা, আমেরিকান ক্লাব, নরডিক ক্লাব, ইন্টারন্যাশনাল ক্লাব, এলিট একাডেমি, মানিকগঞ্জ টেনিস ক্লাব, ইঞ্জিনিয়ার্স রিক্রিয়েশন সেন্টার, বিকেএসপি, সাতক্ষীরা টেনিস ক্লাব, ব্রাহ্মণবাড়িয়া জেলা ক্রীড়া সংস্থা, আনসার ভিডিপি টেনিস ক্লাব ও মুন্সিগঞ্জের রাজা শ্রীনাথ টেনিস ক্লাব।

এ সম্পর্কিত আরও