ঢাকা : ৭ ডিসেম্বর, ২০১৬, বুধবার, ৬:৩০ অপরাহ্ণ
A huge collection of 3400+ free website templates JAR theme com WP themes and more at the biggest community-driven free web design site

এবারের বিপিএলের টিকিট যেখানে পাওয়া যাবে

bpl-ticket

বাংলাদেশের সাম্প্রতিক সিরিজগুলোর অভিজ্ঞতায়, দর্শকদের ভোগান্তি এড়াতে এবার বিপিএলের টিকিট বিক্রি হবে অনলাইনে। জানিয়েছেন গভর্নিং কাউন্সিলের সদস্য শেখ সোহেল। আর রংপুর রাইডার্সের গেলো আসরের পাওনা মেটাবে ফ্র্যাঞ্চাইজিটির নতুন সত্ত্বাধিকারী। এছাড়া বিপিএলের কর্তারা জানান দর্শকদের টি টোয়েন্টির পূর্ণ বিনোদন দিতেই উইকেট হবে স্পোর্টিং।

      বাংলাদেশ জাতীয় দলের ম্যাচ মানেই এ এক নিয়মিত চিত্র। খেলার একটা টিকিটের জন্য প্রান বাজি রাখতেও প্রস্তুত দর্শকরা। যদিও দেশের সবচেয়ে জমজমাট ঘরোয়া লিগ বিপিএলের টিকিটের জন্য কখনোই এমন হাহাকার দেখা যায়নি ক্রিকেট ভক্তদের মাঝে। কিন্তু সম্প্রতি আফগানিস্তান ও বাংলাদেশের বিপক্ষে সিরিজের টিকিট বিক্রি হয় অনলাইনে। কোনো ঝামেলা ছাড়াই টিকিট পেয়েছেন দর্শকরা। সেই অভিজ্ঞতা থেকেই এবার বিপিএলে অনলাইনে টিকিট বিক্রির সিদ্ধান্ত নিয়েছে বিসিবি। বিপিএল গভর্নিং কাউন্সিল সদস্য শেখ সোহেল বলেন, ব্যাংকে টিকিট বিক্রি হলে অনেক ভীড় থাকে, অনেক সময় অপেক্ষা করতে হয়। অনেকে লাইনে থেকে টিকিট পায়না। এজন্যে এটাকে সহজ করে নিয়ে আসা হচ্ছে। এবার থেকে চেষ্টা করা হবে টিকিট অনলাইনে বিক্রি করার। তিন থেকে চারটি কোম্পানীর মাধ্যমে অনলাইনে টিকিট বিক্রি করা হবে।

       বিপিএল শুরু হতে বাকি নেই বেশিদিন। কিন্তু এখনো গেলো আসরের বকেয়া পরিশোধ করেনি রংপুর রাইডার্স। তবে ফ্র্যাঞ্চাইজিটির মালিকানা পরিবর্তন হয়েছে। খুব শীঘ্রই বকেয়াও শোধ করবে তারা। বিপিএল গভর্নিং কাউন্সিল চেয়ারম্যান, আফজালুর রহমান সিনহা বলেন, সবকিছু ঠিক থাকার পরেও কিছু সমস্যা হতে পারে। এখন যে টাকা পরিশোধ করার কথা সেটা নিয়ে নেয়া হবে। আলোচনা করে টা কবে পরিশোধ করা হবে তা নিশ্চিত করা হবে।

      গেলো আসরে বিপিএলের বেশ কিছু খেলা ছিল লো স্কোরিং। খেলার মাঝে বিরতি না থাকায়, উইকেট নিয়ে উঠেছিল প্রশ্ন। এবারও খেলা হবে দুই ভেন্যুতে। তবে বিসিবি থেকে মিললো স্পোর্টিং উইকেটের আশ্বাস।  বিপিএল গভর্নিং কাউন্সিল সদস্য, জালাল ইউনুস বলেন,টিটুয়েন্টি টুর্নামেন্টে যাতে বেশী রান করা যায়,তার জন্যে  উইকেট বানানো হবে। এধরনের নির্দেশনা দেয়া হয়েছে গ্রাউন্ডস কমিটিকে।

      আগামী ৪ নভেম্বর শুরু হবে বিপিএলের চতুর্থ আসর। যার জন্য এরই মধ্যে সকল প্রস্তুতি সম্পন্ন করেছে বলেও জানিয়েছে গভর্নিং কাউন্সিল।

এ সম্পর্কিত আরও

Check Also

সিরাজগঞ্জ প্রিমিয়ার লীগ: ঘরোয়া ক্রিকেটে নতুন যুগের সূচনা

জুবায়ের আহমেদ: আমরা বাংলাদেশের ক্রিকেট বলতে জাতীয় দলের খেলা, বিপিএল কিংবা আইসিসি স্বীকৃত ঘরোয়া ম্যাচগুলোকেই …

Mountain View

আপনার-মন্তব্য