প্রচ্ছদ » ক্যাম্পাস,শীর্ষ সংবাদ » বিস্তারিত

Mountain View

মামলা থেকে বাঁচতে দ্বারে দ্বারে ঘুরে হতাশ সুশান্ত পাল

প্রকাশিত :

shushanto-pal

ঢাকা বিশ্ববিদ্যালয়: ঢাবি কটুক্তকারী সুশান্ত পাল এখন বাংলাদেশ সচিবালয়ের বারান্দায়। মামলা থেকে বাঁচার জন্য তদবির চালাতে বুধবার তাকে সচিবালয়ে দেখা গেছে। মামলার থেকে বাঁচার জন্য ঘুরে বেড়াচ্ছেন বিভিন্ন ব্যক্তির দ্বারে দ্বারে। পুলিশ হেডকোয়ার্টার থেকে আইন মন্ত্রণালয়ের বারান্দা পর্যন্ত ঘুরে বেড়াচ্ছেন তিনি। সুশান্ত সব জায়গায় পুলিশ হেডকোয়ার্টারের একজন প্রভাবশালী অতিরিক্ত ডিআইজির নাম ব্যবহার করছেন বলে জানা গেছে।

ঢাবি শিক্ষার্থীরা বলছেন, সুশান্ত জানে না বাংলাদেশের সব জায়গায় ঢাবির ছাত্ররা কর্মরত আছে। আমরা শুনেছি সুশান্ত আইন মন্ত্রণালয় থেকে ধাওয়া খেয়েছেন।

ঢাকা বিশ্ববিদ্যালয় পরিবার’ গ্রুপের এডমিন মোতাকাব্বির খান বলেন, আমরা ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাবেক শিক্ষার্থী ও বর্তমান ঢাকা মেট্রোপলিটন পুলিশের সিনিয়র সহকারী কমিশনার খোরশেদ আলমের সহায়তায় বাংলাদেশ পুলিশের অতিরিক্ত ডিআইজি “হাবিবুর রহমান” এর সাথে কথা বলতে সক্ষম হয়েছি। হাবিবুর রহমান স্যার ঢাকা জেলার সদ্য সাবেক পুলিশ সুপার। তিনি আমাকে আশ্বাস দিয়েছেন, সুশান্ত পালের সর্বোচ্চ শাস্তি যেন নিশ্চিত হয় সেজন্য সকল ধরনের সাহায্য করবেন। হাবিব স্যার ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাবেক শিক্ষার্থী।

ঢাকা বিশ্ববিদ্যালয়, বিশ্ববিদ্যালয়ের হল ও শিক্ষার্থীদের নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে কুরুচিপূর্ণ লেখা পোস্ট করেন ৩০তম বিসিএসের প্রথম সুশান্ত পাল। এর পরই ফেসবুকে এ নিয়ে ব্যাপক সমালোচনার সৃষ্টি হয়। তীব্র প্রতিবাদ আর ক্ষোভের মুখে পড়ে পোস্টটি ফেসবুক থেকে মুছে ফেলেন সুশান্ত। পরে ক্ষমা চেয়ে আরেকটি পোস্ট দেন কাস্টমসের এই কর্মকর্তা

এ সম্পর্কিত আরও


   অফিস:২৮১/৪ জাফরাবাদ,শংকর,ধানমন্ডি-১২০৯
       এডিটর-ইন-চিফ : মোহাম্মদ জাহিদুল ইসলাম
            ইমেইল : [email protected]
               বিজ্ঞাপণ : +8801687328436
                  কপিরাইট: BD24Times Pvt.Ltd