Mountain View

লড়াকু সাব্বিরের প্রশংসায় ভাসালেন মাশরাফি

প্রকাশিতঃ অক্টোবর ২৬, ২০১৬ at ৯:০৩ পূর্বাহ্ণ

szedrghy

বাংলাদেশের জার্সি গায়ে ওয়ানডে ও টি-টুয়েন্টি দলে নিয়মিত হলেও এবারই প্রথম ইংলিশদের বিপক্ষে চট্টগ্রামে টেস্ট দলে প্রথম সুযোগ পেয়েছিলেন সাব্বির রহমান। আর সুযোগ পাওয়ার পর সেটাকে ভালো ভাবেই কাজে লাগিয়েছেন সাব্বির।

ব্যাট হারে দ্বিতীয় ইনিংসে খেলেছেন লড়াকু ৬৪ রানের ইনিংস। ইংলিশ বোলারদের বিপক্ষে টাইগারদের নিচের সারির ব্যাটসম্যানদের সঙ্গে নিয়ে লড়াই করেছেন সাব্বির।

তবে এতো লড়াইয়ের পরও সাব্বিরের নাম উঠে এসেছে পরাজিত দলের খাতায়। কিন্তু ম্যাচের ফলাফল যাই হোক না কেন ব্যাট হাতে সাব্বিরের লড়াকু এই মনোভাব দেখে মুগ্ধ অনেকেই।

আর সাব্বিরের এই অসাধারণ ইনিংসটির প্রশংসা করেছেন টাইগারদের ওয়ানডে ও টি-টুয়েন্টি দলের অধিনায়ক মাশরাফি বিন মুর্তজাও। মাশরাফি তার পরিবার নিয়ে বর্তমানে কক্সবাজারে থাকলেও বাংলাদেশের এই দৈনিক পত্রিকার সাথে আলাপকালে সাব্বিরকে নিয়ে প্রশংসা করেন। মাশরাফি বলেন, ‘কারো অবদানই খাটো করে দেখার উপায় নেই।

সবারই কমবেশি অবদান আছে। তবে একটা বিষয়কে আলাদা করতে বললে আমি বলব সাব্বিরের ব্যাটিং। চাপের মধ্যেও নিজের অভিষেকে কি দুর্দান্ত ব্যাটিং করল ও। এমন ব্যাটিং দলের ভেতরেও আত্মবিশ্বাস ছড়িয়ে দেয়।’

এদিকে চট্টগ্রাম টেস্ট নিয়ে সন্তুষ্ট থাকলেও ঢাকা টেস্টে সবাইকে চাপ মুক্ত থাকার পরামর্শ দিয়েছেন মাশরাফি।

উল্লেখ্য যে, চলতি মাসের ২৮শে অক্টোবর সিরিজের শেষ টেস্টে ঢাকার মিরপুর স্টেডিয়ামে মাঠে নামবে বাংলাদেশ ও ইংল্যান্ড।

এ সম্পর্কিত আরও