Mountain View

তারাও থাকছেন মাঠে

প্রকাশিতঃ অক্টোবর ২৮, ২০১৬ at ১২:২০ অপরাহ্ণ

সাবিলা নূর

আর বাকি সপ্তাহ খানেক। মাঠে আসছে বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) নতুন আসর। আর বিপিএলটা শুধু খেলুড়ে মানুষের মধ্যেই সীমাবদ্ধ থাকছে না। এবারও মাঠের পাশে-গ্যালারিতে থাকবেন বিনোদন অঙ্গেনের মানুষেরাও। আর এ তালিকায় প্রথম নাম শোনা গেল কয়েকজন তারকার।

বিপিএল এবারের আসরের অন্যতম চমক নতুন দল খুলনা টাইটানস। এই দলটির পক্ষ নিয়ে মাঠে থাকার কথা রয়েছে এক ঝাঁক তারকার। আজ বৃহস্পতিবার সেটাই জানান দিয়েছেন তরুণ অভিনয়শিল্পী ও মডেলরা। এরমধ্যে রয়েছেন টয়া, সাবিলা নূর, বেনজির ইসরাত, সাফা কবির, তৌসিফ, সৌভিক, সিয়াম, তামিম ও সৌমিক।
সাবিলা, টয়া ও বেনজির জানালেন, তারা সবাই খুলনা টাইটানস-এর জন্য মাঠে যাবেন। দর্শকদের উৎসাহ দেবেন। মূলত দলটির হয়ে সরাসরি প্রচারণায় অংশ নেবেন এ তারকারা।
টয়াএ তো গেল টেলিভিশনের শিল্পীদের কথা।
এদিকে খুলনা টাইটানস সূত্রে জানা গেল, দলের হয়ে চলচ্চিত্রের  একাধিক জনপ্রিয় মুখকেও মাঠে দেখা যাবে। এদের মধ্যে আরও আছেন আরিফিন শুভ, ইমন, নিরবসহ বেশ কয়েকজন শিল্পী।
বিপিএল-এর চতুর্থ আসরে খুলনা টাইটানসের নেতৃত্ব দেবেন জাতীয় দলের নির্ভরযোগ্য অলরাউন্ডার মাহমুদউল্লাহ রিয়াদ। কোচ হিসেবে আছেন বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের সাবেক অস্ট্রেলীয় কোচ স্টুয়ার্ট ল।
বেনজির ইসরাত

এ সম্পর্কিত আরও