Mountain View

রিমান্ডে নির্যাতন:নারায়ণগঞ্জে ২ পুলিশ কর্মকর্তাকে তলব

প্রকাশিতঃ অক্টোবর ২৮, ২০১৬ at ৩:০৬ অপরাহ্ণ

235118narayanganj_kalerkantho_picরিমান্ডে ‘স্বীকারোক্তি আদায়ের জন‌্য’ আসামিকে সিগারেটের ছ্যাঁকা ও বেত দিয়ে মারার অভিযোগে দুই পুলিশ কর্মকর্তাকে তলব করেছে নারায়ণগঞ্জের বিচারিক হাকিম আদালত।

এ আদালতের বিচারক মেহেদী হাসান বুধবার নারায়ণগঞ্জ সদর মডেল থানার ওসি মো. আসাদুজ্জামান এবং একই থানার এসআই আমীর হামজাকে ১ নভেম্বর আদালতে হাজির হতে নির্দেশ দেন বলে কোর্ট পুলিশের উপ-পরিদর্শক (এসআই) কাওছার আহমেদ জানান।

তিনি বলেন, “মোটর সাইকেল চুরির এক মামলায় জড়িত সন্দেহে গ্রেপ্তার ইমরুল হাসান ইমরানকে (২৫) রিমান্ডে নিয়ে তার পুরুষাঙ্গে সিগারেটের ছ্যাঁকা ও নিতম্বে বেত দিয়ে মারার অভিযোগে আদালত দুজনকে তলব করেছে।”

গত ২৭ সেপ্টেম্বর সদর মডেল থানায় দায়ের হওয়া ওই মামলায় শনিবার ইমরানকে গ্রেপ্তার করে পুলিশ। তাকে জিজ্ঞাসাবাদের জন‌্য ওই দিনই এক দিনের রিমান্ডে পাঠায় আদালত।

রিমান্ড শেষে রোববার আদালতে হাজির করা হলে ইমরান স্বীকারোক্তিমূলক জবানবন্দি না দিয়ে নির্যাতনের অভিযোগ আনেন। এরপর বিচারক তাকে কারাগারে পাঠিয়ে দেন।

এরপর বুধবার আসাদুজ্জামান ও আমীর হামজাকে তলব করে নির্দেশ জারি করা হয়।

এ ব্যাপারে নারায়ণগঞ্জ সদর মডেল থানার ওসি আসাদুজ্জামানের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি দাবি করেন, তলব বা অভিযোগের বিষয়ে তিনি কিছু জানেন না।

এ সম্পর্কিত আরও