ঢাকা : ২৮ জুন, ২০১৭, বুধবার, ৭:৫৯ পূর্বাহ্ণ
A huge collection of 3400+ free website templates JAR theme com WP themes and more at the biggest community-driven free web design site

সালমান খানের দেহরক্ষী আটক

salman-dehrohkki

বলিউড অভিনেতা সালমান খানের দেহরক্ষী গুরমিত সিং ওরফে শেরাকে গ্রেফতার করেছে মুম্বাই পুলিশ। তার বিরুদ্ধে  আখতার কোরইয়েশী নামক এক ব্যক্তিকে মারধর করার পর গুলি করে খুনের হুমকি দেওয়ার অভিযোগ উঠেছে।

থানায় অভিযোগ আসার পর ভারতীয় দণ্ডবিধির ৩২৬ ধারায় শেরার বিরুদ্ধে মামলা দায়ের হয়েছে।এই ঘটনা প্রসঙ্গে পুলিশ জানিয়েছেন, ‘ঘটনার ভুক্তভুগী আখতার কোরইয়েশী একজন ব্যবসায়ী।

গত (বুধবার) ২৬ অক্টোবর রাত আড়াইটার সময় ঘটনাটি ঘটে মুম্বাইয়ের একটি পাবে। এসময় আখতারের সঙ্গে তার দুই বন্ধুও উপস্হিত ছিলেন। মোবাইল ফোনে কথা বলা নিয়ে শেরার সঙ্গে তার কাটাকাটি হয়। এক পর্যায়ে শেরা তার পিস্তলের বাট দিয়ে কোরায়েশীর ঘাড়ে আঘাত করে। এরপরেই তাকে হাসপাতালে ভর্তি করা হয়।’

এই ঘটনার পর ভুক্তভোগীর অভিযোগের ভিত্তিতে গত বুধবার মুম্বাইয়ের ডিএন নগরের মুম্বাই পুলিশ জিজ্ঞাসাবাদের জন্য গ্রেপ্তার করেছে শেরাকে। ইতিমেধ্যে, তার জবানবন্দি নেওয়া হয়েছে। ঘটনাটি শেরা অস্বীকার করে বলেছেন, ‘শুধু ফোনে বাগবিতণ্ডা হয়েছিলো’। এছাড়া ঘটনাস্হলের সিসিটিভি ফুটেজ সংগ্রহ করার চেষ্টা চালাচ্ছেন তদন্তকারী কর্মকর্তারা।

সালমান খানের খুবই কাছের মানুষ তার দেহরক্ষী শেরা। গত ১৮ বছর ধরে তিনি সালমান খানের ব্যক্তিগত দেহরক্ষী হিসেবে কাজ করছেন। সালমান তাঁর ব্যবসাসফল ছবি ‘বডিগার্ড’ ছবিটি উৎসর্গ করেছিলেন এই শেরাকে।

এ সম্পর্কিত আরও

Check Also

আজ প্রচারিত হবে জনপ্রিয় অনুষ্ঠান ‘ইত্যাদি’

এ সম্পর্কিত আরও এবার সেন্সর বোর্ডকে একহাত নিলেন শাহরুখ খান ‘সম্পর্ক ছাড়া বলিউডে কাজ পাওয়া …

আপনার-মন্তব্য