Mountain View

কুলিয়ারচরে দুর্বৃত্তদের দেওয়া আগুনে দিনমুজুর কালামের ঘরবাড়ি পুঁড়ে ছাঁই

প্রকাশিতঃ অক্টোবর ২৯, ২০১৬ at ৪:৪৫ অপরাহ্ণ

বিশেষ প্রতিনিধি, মোঃ মাইন উদ্দিনঃ জেলার কুলিয়ারচর উপজেলার সালুয়া ইউনিয়নে মধ্য সালুয়া পূর্ব পাড়া গ্রামে এই ঘটনাটি ঘটেছে ।

জানা যায়, গত ২৭ অক্টোবর বৃহস্পতিবার দিবাগত রাত আঁড়াইটার সময় যুবলীগ নেতা মোঃ নজরুল ইসলামের বাড়ি সংলগ্ন মোঃ মজলু মিয়া ছেলে মোঃ কালাম মিয়া’র ঘরে এ অগ্নিকাণ্ডের ঘটনাটি ঘটায় দুর্বৃত্তরা । অগ্নিকাণ্ডের এ ঘটানার ব্যাপারে সরেজমিনে গেলে স্থানীয়দের কাছে জানতে চাইলে, তাঁরা জানায় ঘটনার দিন ঐ সময়ে কে বা কারা মধ্য রাতে এই ঘটনা ঘটিয়েছে তা আমরা জানিনা । তবে ঐ দিন বাড়ির মালিক মোঃ কালাম মিয়া বাড়িতে ছিলেন না এবং তাঁরা দীর্ঘদিন যাবত স্ব-পরিবারে ঢাকার সাভারে রয়েছে ।

অপরদিকে ঘটনার সংবাদ পেয়ে মোঃ কালাম মিয়া বাড়িতে আসলে আমাদের  এই প্রতিনিধির কথা হয় মোঃ কালাম মিয়া ও তাঁর স্বজনদের সাথে । এসময় কে বা কারা এই ঘটনা ঘটাতে পারে এমন এক প্রশ্নের উত্তরে তাঁরা কারো নাম বলতে ইচ্ছুক না । তবে তাঁরা দাবী করছেন এ অগ্নিকাণ্ডের ঘটনায় তাঁদের ব্যবহৃত জিনিসপত্রসহ সকল আসবাবপত্র পুড়ে ছাই হয়ে গেছে, যার অনুমানিক মূল্য হবে প্রায় ২,৮০,০০০ হাজার
টাকা ।

এ খবর শুনে গত ২৮ অক্টোবর সকালে কুলিয়ারচর থানা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি মোঃ আব্দুল্লাহ
হিল বাতেন মিয়া সহ স্থানীয় আওয়ামী লীগ নেতা কর্মীরা ঘটনাস্থল পরিদর্শন কারেন এবং এ ঘটনার সাথে জড়িতদের নিন্দা জানান । এই ব্যাপারে ঘটনার একদিন পর কারো নাম উল্লেখ না করে মোঃ কালাম বাদী হয়ে কুলিয়ারচর থানায় একটি অভিযোগ দায়ের করেছে ।

এ সম্পর্কিত আরও

Mountain View