প্রতিষ্ঠার দ্বিতীয় বর্ষে আর্স্ট গ্রুপ

প্রকাশিতঃ অক্টোবর ২৯, ২০১৬ at ৯:৩২ অপরাহ্ণ

received_1801251893484771

ঠাকুরগাঁও প্রতিনিধিঃ গুটি গুটি পায়ে এগোতে এগোতে প্রতিষ্ঠার দ্বিতীয় বর্ষে পদার্পণ করেছে আর্স্ট গ্রুপ (EARST Group)। ২০১৪ সালের ২৯শে অক্টোবর একটি কাউন্সিলের মাধ্যমে পরিচালনাপর্ষদ গঠন করে আনুষ্ঠানিক কার্যক্রম শুরু করেছিল তারা। আর আজকে তাদের ২য় প্রতিষ্ঠাবার্ষিকী। আর্তমানবতার সেবার ব্রত নিয়ে বিভিন্ন সময়ে মানুষের সাহায্যে এগিয়ে গিয়েছে এই গ্রুপ।

২য় প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে এক শুভেচ্ছা বার্তায় গ্রুপের পৃষ্ঠপোষক বিশিষ্ট সাংবাদিক এস. এম. মনিরুজ্জামান মিলন বলেন, EARST Group তৈরির উদ্দেশ্যই ছিলো মানবকল্যাণ। সর্বদা আমরা মানুষের পাশে থেকে মানুষের সাহায্য করার চেষ্টা করেছি। মানুষের মাঝে একতার রেখা টেনে দিয়েছি। আর মানবসেবার ব্রত নিয়েই আমাদের এই অগ্রযাত্রা। আশা করছি আগামীতে আমরা গ্রুপটিকে আরো এগিয়ে নিয়ে যেতে পারবো।
গ্রুপের সিনিয়র সহ-সম্পাদক সাব্বির উল করিম বলেন, ২০১৪ সালের ২৯অক্টোবর থেকে আমরা যাত্রা শুরু করি। হঠাৎ করেই আমাদের মাঝে মানব সেবা এবং মানুষের মাঝে একতার রেখা টানার চেতনা জাগ্রত হয়। ঠিক তখন থেকেই আমরা EARST Group গঠন করি। শুরুতে আমাদের সদস্য ছিলো মাত্র ৬ জন। কিন্তু এখন ধীরে ধীরে তা অনেক বড় আকার ধারণ করেছে। এভাবেই আমরা আগামীতে আরও এগিয়ে যাবো বলে আশা করছি।

দিনটিকে বরাবরের মতো অনাড়ম্বরভাবেই পালন করে আসছে আর্স্ট গ্রুপ। দিনের কর্মসূচী হিসেবে আজ সকালে গ্রুপের একটি প্রতিনিধি দল শুভেচ্ছা জানাতে আর্স্ট গ্রুপের পরিচালক এস. এম. মনিরুজ্জামান মিলনের বাসায় গমন করে। সেখানে কুশল বিনিময় শেষে দিক-নির্দেশনামূলক বক্তব্য রাখেন এস. এম. মনিরুজ্জামান মিলন।

এ সম্পর্কিত আরও