Mountain View

শামীম ওসমান না.গঞ্জের মেয়র পদে আনোয়ারকে সমর্থন দিলেন

প্রকাশিতঃ অক্টোবর ২৯, ২০১৬ at ৮:২৪ অপরাহ্ণ

anower

নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের সভাপতি আনোয়ার হোসেন আনোয়ারকে আগামী সিটি কর্পোরেশন নির্বাচনে মেয়র প্রার্থী হিসেবে সমর্থন জানালেন নারায়ণগঞ্জ-৪ অাসনের সরকার দলীয় সংসদ সদস্য শামীম ওসমান।

শনিবার (অক্টোবর ২৯) বিকেলে নারায়ণগঞ্জ ওসমানী পৌর স্টেডিয়ামে মাদক, সন্ত্রাস ও জঙ্গিবাদ মুক্ত করে অাধুনিক নারায়ণগঞ্জ গড়ার প্রত্যয়ে অনুষ্ঠিত জনসভায় এ সমর্থনের ঘোষণা দেন তিনি।

শামীম ওসমান বলেন, আনোয়ার ভাই ত্যাগী। ২১ আগস্টের বোমা হামলায় তিনি আহত হয়েছেন, দলের জন্য তার ত্যাগ অনেক। গত সিটি নির্বাচনে তিনি ভুল করেছিলেন, ছোট বোন আইভি রহমানকে সমর্থন দিয়ে।

বর্তমান সিটি কর্পোরেশন মেয়র অাইভি রহমানের প্রতি অভিযোগ তুলে শামীম ওসমান বলেন, আমার বড় ভাই দুইবারের সংসদ সদস্য সেলিম ওসমান আইভি’র কাছে গিয়ে একসঙ্গে কাজ করার আহ্বান জানিয়েছিলেন। সে প্রত্যাখ্যান করেছে। আসলে সে উন্নয়ন চায় না।

তিনি বলেন, অামি নিজে ফতুল্লার উন্নয়নের জন্য অর্থ বরাদ্দ এনেছি। অথচ আজ নারায়ণগঞ্জ শহর একটি ডাস্টবিনে পরিণত হয়েছে।

আনোয়ার হোসেনের প্রতি সমর্থন আদায়ে জনসভায় উপস্থিত সমর্থকদের হাত তুলে সমর্থন আদায়ের প্রতিশ্রুতিও নেন তিনি।শামীম ওসমান বলেন, শেষ সিদ্ধান্ত প্রধানমন্ত্রী শেখ হাসিনা নেবেন। তবে এটুকু বলতে পারি, আনোয়ার ভাই যোগ্য ও ত্যাগী নেতা।

সভায় শহরের মাদক ও সন্ত্রাস নির্মূলে সকলের সহযোগিতা আহ্বান করেন শামীম ওসমান।

জনতার উদ্দেশ্যে তিনি বলেন, যদি ভাবেন আপনার সন্তান মাদক নেয় না বিষয়টি নিয়ে না ভাবলেও চলবে। সেটা ভুল। আজ নেয় না কাল নেবে। বাচ্চা মেয়ে ঐশী নেশায় অাশক্ত হয়ে এক সময় নিজের বাবা মাকে হত্যা করেছে।

তিনি বলেন, নারায়ণগঞ্জে মাদক ব্যবসায়ীদের বিনাশ করা হবে। এতে যদি প্রশাসন সাহায্য নাও করে, অাওয়ামী লীগের নেতা কর্মীদের সঙ্গে নিয়ে মাটি খুঁড়ে হলেও মাদক ব্যবসায়ীদের খুঁজে বের করে ধ্বংস করবেন অাপনারা।
সভায় সভাপতিত্ব করেন অানোয়ার হোসেন।

এ সম্পর্কিত আরও

Mountain View