Mountain View

ভেলাবাড়ি ইউনিয়নে ভিজি এফ’র চাউল বিতরণ

প্রকাশিতঃ অক্টোবর ৩০, ২০১৬ at ১২:৩১ অপরাহ্ণ

bograতাজুল্ ইসলাম: গণপ্রজাতন্ত্রীর বাংলাদেশ সরকারের বাংলাদেশ ক্ষুধা হবে নিরুদ্দেশ এই শ্লোগানকে সামনে রেখে বগুড়ার সারিয়াকান্দি উপজেলার ভেলাবাড়ি ইউনিয়নে ৯টি ওয়ার্ডের ৩’শ ভিজি এফ কার্ডধারী পরিবারের মধ্যে ২০কেজি ওজনের চাউল বিতরণ করা হয়েছে । রবিবার ৩০ অক্টোবর/১৬ সকাল ১০টায় ইউনিয়ন পরিষদ চত্বরে চাউল বিতরণ’র শুভ উদ্বোধন করেন অত্র ইউনিয়ন পরিষদের সম্মানিত চেয়ারম্যান জনাব রুবেল উদ্দীন।

বাংলাদেশ সরকার আওয়ামীলীগ সরকার হত দরিদ্রদের মাঝে বিনামূল্যে চাউল দিচ্ছেন এবং ভবিষ্যতে আরও দিবেন।যদি আপনারা পাশে থাকেন। কোনো কার্ডধারী ব্যক্তির বিরুদ্ধে কার্ডের চাউল অন্যত্র বিক্রি করার অভিযোগ পাওয়া যায়, পরবর্তীকালে তাদেরকে চাউল দেয়া হবেনা এবং ক্রেতা ও বিক্রেতাচক্রের বিরুদ্ধে আইয়ানুগ ব্যবস্থা নেওয়া হবে।

চাউল বিতরণকালে তিনি কার্ডধারিদের লক্ষ্যকরে এসব কথা বলেন।এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, আশরাফুল আলম সচিব, ভেলাবাড়ি ইউনিয়ন পরিষদ, বেলাল প্রামানিক, শোয়েব আলী, হবিবর রহমান, রুবেল মিয়া, আলমগীর ইসলাম, জিল্লুর রহমান, মাফুজার রহমান, আব্দুর রাজ্জাক, হুমায়ন কবির সাধারন সদস্য এবং রোকেয়া খাতুন, লিপি খাতুন, অলিনা আক্তার সংরক্ষিত সাধারণ সদস্য প্রমুখ।

এ সম্পর্কিত আরও

Mountain View