Mountain View

মাহমুদুল্লাহর উইকেট নিয়ে তীব্র সমালোচনায় ইএসপিএন ক্রিকইনফো

প্রকাশিতঃ অক্টোবর ৩০, ২০১৬ at ১২:০৮ পূর্বাহ্ণ

out-mahmudullahস্পোর্টস ডেস্ক: দিনের বাকি ছিল আর একটি বল। হামিদ আনসারীর বলটি কোনো মতে ঠেকিয়ে দিলেই ২ উইকেটে ১৫২ রানে দিন পার হতো বাংলাদেশের। কিন্তু মাহমুদউল্লাহ রিয়াদ তা হতে দিলেন কই? তেড়েফুঁড়ে মারতে গিয়ে হলেন পরিষ্কার বোল্ড।

এই আউটই দিনের অন্যতম নায়ককে দাঁড় করালো কাঠগড়ায়। ভালোই খেলছিলেন মাহমুদউল্লাহ। টেস্ট ক্রিকেটের বিপরীতে গিয়ে ৫৭ রানে তুলে ফেলেছিলেন ৪৭ রান। শুধু তাই নয়, ইমরুল কায়েসের সঙ্গে তৃতীয়

উইকেট জুটিতে তুলেছিলেন গুরুত্বপূর্ণ ৮৬টি রানও। এমন ইনিংসের পরও দিনশেষে সমালোচিত ব্যক্তি মাহমুদউল্লাহ।

টেস্ট ধৈর্যের পরীক্ষা। মাহমুদউল্লাহর মতো অভিজ্ঞ সিনিয়র একজন ক্রিকেটারকে নিশ্চয় টেস্ট ক্রিকেটের ব্যাখ্যা তুলে ধরার কোনো যুক্তি নেই। তারপরও এমন বাজে আউট— এমন আউটকে বেশ কড়াভাবেই সমালোচনা করেছে ক্রিকেট ওয়েসসাইট ইএসপিএনক্রিকইনফো। মস্তিষ্ক বিকৃত না হলে এমন শট কি কেউ খেলে—এমন মন্তব্যই করেছে ওয়েসবসাইটটি।

এর আগে চট্টগ্রাম টেস্টে কাণ্ডজ্ঞানহীন শট খেলে দারুণভাবে সমালোচিত হয়েছিলেন সাকিব আল হাসান। যার খেসারত ম্যাচ হেরে দিতে হয়েছে। চট্টগ্রাম টেস্টে সাকিব তৃতীয় দিনের শুরুতে আউট হন। কিন্তু ওই টেস্ট শেষের সংবাদ সম্মেলনেও সাকিব প্রসঙ্গ এসেছে এবং ওই আউটই নাকি দু’দলের ম্যাচ জয়ে পার্থক্য গড়ে দিয়েছে এমন কথাও হয়েছে।

এ সম্পর্কিত আরও

Mountain View