Mountain View

‘বাংলাদেশে আসবে অস্ট্রেলিয়ান ক্রিকেট দল’কবে জেনে নিন

প্রকাশিতঃ অক্টোবর ৩১, ২০১৬ at ১১:৪৩ অপরাহ্ণ

7add1bf3fa9c5d6ab7fd792f4c666efax480x320x31

স্পোর্টস ডেস্ক:  সফরকারী ইংলিশদের বিপক্ষে ঐতিহাসিক জয়ের পর, ক্রিকেট বিশ্বের অন্যান্য পরাশক্তিদের সঙ্গে দ্বিপাক্ষিক সিরিজ আয়োজন করা সহজ হবে বলে মনে করছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

কোন ধরণের অপ্রীতিকর ঘটনা ছাড়া সব শেষ হওয়ায় স্বস্তিতে আছে বিসিবি। তারা বলেন, বিসিবি যে ধরনের নিরাপত্তা ব্যবস্থা করেছে। তা প্রত্যাশার চেয়েও বেশি ছিল বলে জানান তারা। এতে বাংলাদেশে অস্ট্রেলিয়া ক্রিকেট দল আসবে বলে মনে করেন তারা।

সার্বিক নিরাপত্তা স্বাভাবিক থাকায় আগামী বছর আগস্ট-সেপ্টেম্বরে এফটিপি অনুযায়ী ঢাকায় আসার ব্যাপারে ইতিবাচক ক্রিকেট অস্ট্রেলিয়া। সম্প্রতি ঢাকার নিরাপত্তা ব্যবস্থা দেখে গেছেন অস্ট্রেলিয়ার নিরাপত্তা দলের প্রধান টিম ক্যারল।

কর্মকর্তারা বলেন, টিম ভালো খেলছে তাতে রেভিনিউ এর ক্ষেত্রেও ভূমিকা রাখবে। ইংল্যান্ড ও আফগানিস্তান সিরিজের আগে নিরাপদে ও নির্বিঘ্নে  সিরিজ আয়োজন করাটাই সবচেয়ে বড় চ্যালেঞ্জ ছিলো বিসিবির সামনে।

বাংলাদেশের বিপক্ষে টেস্ট খেলতে র‌্যাংকিংয়ে এগিয়ে থাকা দেশগুলো এখন আরো আগ্রহী হবে বলেও জানিয়েছে বিসিবি। সব শঙ্কা উড়িয়ে দিয়ে আফগানিস্তান ও ইংল্যান্ডের বিপক্ষে দুটি সিরিজ কোন ধরণের অপ্রীতিকর ঘটনা ছাড়াই আয়োজন করতে পেরে বেশ সন্তুষ্ট বিসিবি। চারদিকে শুধুই জয়ের উল্লাস।

এ সম্পর্কিত আরও

আপনিও লিখুন .. ফিচার কিংবা মতামত বিভাগে লেখা পাঠান [email protected] এই ইমেইল ঠিকানায়
সারাদেশ বিভাগে সংবাদকর্মী নেয়া হচ্ছে। আজই যোগাযোগ করুন আমাদের অফিশিয়াল ফেসবুকের ইনবক্সে।