Mountain View

যে কারণে শুভাকাঙ্ক্ষীদের বাড়িতে আসতে নিষেধ করলেন মিরাজের বাবা

প্রকাশিতঃ অক্টোবর ৩১, ২০১৬ at ৮:৫০ পূর্বাহ্ণ

miraz

স্পোর্টস ডেস্ক : যখন টেস্টে রাজধানী মিরপুরে ব্রিটেশ বধ সম্পন্ন তখন মানুষ ছুটছে শিল্পনগরী খুলনার খালিশপুরের একটি বাড়িতে। কেনই বা যাবে না। খুলনার কৃতী সন্তান মেহেদী হাসান মিরাজের হাত ধরেই ক্রিকেটে বাংলাদেশ এই নতুন ইতিহাস গড়ে। রকেট সিরিজের দুই টেস্টে ১৯ উইকেট নিয়ে ম্যান অব দ্য ম্যাচ ও সিরিজ হয়েছেন খুলনার ছেলে মেহেদী হাসান মিরাজ, যা বাংলাদেশের জন্য নতুন রেকর্ড।

তবে মিরাজের গর্বিত বাবা মিষ্টি বিতারণ করলেও শুভাকাঙ্ক্ষীদের বাড়িতে না আসার অনুরোধ জানিয়েছেন। টেস্ট শেষ হওয়ার পর থেকেই ক্রিকেটপ্রেমী খুলনাবাসী ভিড় জমিয়েছেন নগরীর খালিশপুর থানার কাশিপুর এলাকায় মিরাজের বাড়ির সামনে। সেখানে গভীর রাত পর্যন্ত চলে মিষ্টির ছড়াছড়ি। আগের দিন মুষলধারে বৃষ্টি হওয়ায় মিরাজের বাড়ির উঠানে এখন কাদায় ভরা। ফলে শুভেচ্ছা জানাতে আসা শুভাকাঙ্ক্ষীদের বাড়িতে না আসার অনুরোধ জানান মিরাজের বাবা।

মিরাজের বাবা মো. জামাল বলেন, পুরো উঠান কাদায় মাখামাখি। অনেক মানুষ আসছে। কোনো সমস্যা যাতে না হয়। সেজন্য সবাইকে বাড়িতে না আসার অনুরোধ করছি।

একমাত্র ছেলের বড় সাফল্যে তিনি আবেগাপ্লুত হয়ে কার সঙ্গে কথা বলবেন তা ঠিক বুঝে উঠছেন না। শুধু এটুকু বলেছেন, ছেলের সাফল্যে দেশবাসী যেমন খুশি তেমন আমিও খুশি। তবে অনেক খুশি। আমার অনুভূতি প্রকাশ করার মতো নয়। মিরাজ আরো এগিয়ে যাবে এই দোয়া করি।

মিরাজের বাড়িতে মিষ্টি নিয়ে এসেছেন খুলনা মহানগর গোয়েন্দা পুলিশের সহকারী কমিশনার মো. কামরুল ইসলাম। জানতে চাইলে তিনি বলেন, মিরাজ মাঠে নামার আগে আমার সঙ্গে মোবাইলে কথা বলে দোয়া চেয়েছিল। বর্তমানে মিরাজের কৃতিতে খুশি সারা বাংলাদেশ। আর আনন্দ ভাসছে খুলনার মানুষ। এভাবেই যেন সে বারবার দেশের মানুষকে আনন্দে ভাসাতে পারে, সে দোয়া করি।

জাহিদুল/৩১ আগস্ট/ সোমবার/ মিরাজ/মিস্টি/বিডি টয়েন্টিফোর টাইামস

এ সম্পর্কিত আরও