Mountain View

আবারো বাংলাদেশের বিপক্ষে খেলতে চায় ইংল্যান্ড

প্রকাশিতঃ নভেম্বর ১, ২০১৬ at ৭:৩৯ অপরাহ্ণ

20161101193351
স্পোর্টস ডেস্ক: সদ্য শেষ হওয়া বাংলাদেশ-ইংল্যান্ড সিরিজের সব ম্যাচে জমজমাট লড়াই হয়েছিলো। একদিনের সিরিজে ২-১ ইংল্যান্ড জিতলেও টেস্ট সিরিজ ১-১ এ ড্র হয়েছে। বাংলাদেশের আসার আগে নিরাপত্তা ইস্যু নিয়ে অনেক কথা হলেও নির্বিঘ্নে শেষ হয়েছে বাংলাদেশ-ইংল্যান্ড সিরিজ।

এদিকে আসন্ন দিনগুলোতে বাংলাদেশের বিপক্ষে ম্যাচ খেলার আগ্রহের কথা জানিয়েছেন ইংল্যান্ড অ্যান্ড ওয়েলস ক্রিকেট বোর্ডের (ইসিবি) চেয়ারম্যান কলিন গ্রেভস। ইংল্যান্ড দলের সাথে বাংলাদেশে এসেছিলেন কলিন গ্রেভস। সবকিছু পর্যবেক্ষন করে দেশ ছাড়ার আগে আবার বাংলাদেশের সাথে আবারো খেলার আগ্রহের কথা জানিয়েছেন তিনি, ” বাংলাদেশ দিনদিন শক্তিশালী হয়েছে। এখানে এসে তাদের হারানো খুবই কঠিন কাজ। আশা করবো ভবিষ্যতেও উন্নতির এই ধারা বজায় থাকবে। সামনে এফটিপিতে আমাদের ব্যস্ততা আছে। তবু চেষ্টা করবো বাংলাদেশের সঙ্গে আরো ক্রিকেট খেলার।”

এদিকে পুরো সিরিজে নিরাপত্তা ব্যবস্থা দেখার মতো ছিলো। ইংল্যান্ডের সকল ক্রিকেটার নিরাপত্তা নিয়ে স্বস্থির কথা শুনিয়েছিলেন। ইসিবি চেয়ারম্যান কলিন গ্রেভসও একই কথা শোনালেন, “বিসিবি যে নিরাপত্তা দিয়েছে। তার কোনো তুলনা হয় না।”

সফরকারী ইংল্যান্ডের বিপক্ষে সিরিজের দ্বিতীয় টেস্টে ১০৮ রানের ঐতিহাসিক জয়ের ফলে টেস্টে রেটিং পয়েন্ট বেড়েছে।১৯ বছর বয়সী মেহেদী হাসান মিরাজ অভিষেক সিরিজেই দলকে সাহায্য করেছেন শক্তিশালী ইংল্যান্ডের বিপক্ষে টেস্ট।

এ সম্পর্কিত আরও

Mountain View