Mountain View

ইংল্যান্ড বধ করে মায়ের কোলে মিরাজ

প্রকাশিতঃ নভেম্বর ১, ২০১৬ at ১১:৫০ পূর্বাহ্ণ

%e0%a6%ae%e0%a6%bf%e0%a6%b0%e0%a6%be%e0%a6%9c

ঢাকা টেস্টে ইংল্যান্ডের বিপক্ষে তিনদিনেই ম্যাচ জিতে নিয়েছে বাংলাদেশ। তা না হলে হয়তো এ সুযোগটা হতো না মিরাজের। আগামী ৪ নভেম্বর থেকে শুরু হচ্ছে বিপিএল। এরপর আবার নিউজিল্যান্ড সফর। সব মিলিয়ে ব্যস্ততায়ই কাটবে মিরাজ-সাকিবদের। এরমধ্যে পারফরমেন্সেই ছুটি তৈরি করে নিয়েছেন মিরাজরা। সোমবার (৩১ অক্টোবর) খুলনায় ফিরে এসেছেন মেহেদী হাসান মিরাজ। সন্ধ্যা সাড়ে সাতটায় নিজ বাসায় এসে পৌঁছান মিরাজ।

বিকেলে যশোর বিমানবন্দর থেকে মিরাজকে সাথে করে নিয়ে আসে জেলা প্রশাসন। জেলা প্রশাসনের পক্ষে তাকে বরণ করেন এনডিসি আতিকুল ইসলাম। মিরাজ তো এখন আর শুধু খুলনার নন, সারা দেশেরই। তবে খুলনায় ফিরলেই যেন মিরাজ নিজের মধ্যেই হারিয়ে যান। মাইক্রোবাস থেকে নেমেই ক্যামেরার ঝলকানিতে হাস্যোজ্জল মিরাজ সরলতায় বলেন, মাঠে তো ছবি তুলেছেনই, এখন তো বাসায় এসেছি।

এরপরেই বাসায় ছোট্ট গলিতে দাড়িয়ে ছিলেন মিরাজের মা। দীর্ঘদিন পর ছেলেকে পেয়ে জড়িয়ে ধরে কেঁদে ফেলেন। নিয়ে যান নিজের ঘরে। ছেলেকে মিস্টি খাওয়ান। ততক্ষণে এলাকার সব লোকজন বাসায় ভিড় করে ফেলেছে। কিছুক্ষণ সবার সাথে থেকে মিরাজ বলেন বাইরে যাবো। বাইরে এসে খুঁজতে শুরু করলেন, নিজের প্রথম জীবনের কোচ আল মাহমুদকে। খুঁজতে শুরু করেন নিজের বন্ধুদের। রাস্তায় ফিরেও খ্যাতির বিরম্বনায় পড়তে হয় মিরাজকে। এলাকার সবাই নিজেদের ঘরের ছেলেকে যাকে একটা দিন টিভিতে দেখেছে, তাকে কাছে পেয়ে উল্লাসে মেতে ওঠে। জানা গেছে, মিরাজ আজ ও আগামীকাল খুলনায় থাকবেন। এরপর বিপিএলের দল রাজশাহী কিংসে যোগ দিবেন।

এ সম্পর্কিত আরও