Mountain View

এখনও একটি বুলেট প্রধানমন্ত্রীর পেছনে তাড়া করছে

প্রকাশিতঃ নভেম্বর ১, ২০১৬ at ১২:১০ অপরাহ্ণ

%e0%a6%93%e0%a6%ac%e0%a6%be%e0%a6%af%e0%a6%bc%e0%a6%a6%e0%a7%81%e0%a6%b2-%e0%a6%95%e0%a6%be%e0%a6%a6%e0%a7%87%e0%a6%b0

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিরুদ্ধে এখনও ষড়যন্ত্র চলমান। এখনও একটি বুলেট প্রধানমন্ত্রী শেখ হাসিনার পেছনে তাড়া করছে। সোমবার বিকেলে রাজধানীর মোহাম্মদপুরের সূচনা কমিউনিটি সেন্টারে ৩ নভেম্বর জেলহত্যা দিবসের আওয়ামী লীগের কর্মসূচী সফল করার লক্ষ্যে ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের এক বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা না থাকলে আওয়ামী লীগের এবং দেশের উন্নয়ন ও সমৃদ্ধির কি হবে প্রশ্ন করে ওবায়দুল কাদের বলেন, দেশের উন্নয়ন ও সমৃদ্ধির জোয়ার থেমে যাবে, বাংলাদেশ থমকে দাঁড়াবে। আওয়ামী লীগের সদ্যসমাপ্ত সম্মেলনে নির্বাচিত নেতাদের ফুলের শুভেচ্ছা জানানো বন্ধ করার জন্য নেতা-কর্মীদের প্রতি আহবান জানিয়ে কাদের বলেন, দেশের মানুষের প্রত্যাশা অনুযায়ী আওয়ামী লীগের সম্মেলন সম্পন্ন হয়েছে। এবার কাজে নেমে পড়তে হবে।

তিনি বলেন, সরকারের হাতে আর মাত্র দু’বছর সময় রয়েছে। কেননা সরকারের মেয়াদের শেষ তিন মাসের মধ্যে নির্বাচন হবে। এই সময়ের মধ্যে জনগণের সাথে ভালো ব্যবহার করে তাদের মন জয় করে দলকে ক্ষমতায় আনতে হবে। নির্বাচন উপলক্ষে ইতোমধ্যে টিম ওয়ার্ক শুরু করা হয়েছে উল্লেখ করে আওয়ামী লীগের এ নেতা বলেন, ‘আমরা এজন্য দফায় দফায় বৈঠক করছি। অহেতুক সময় কাটানোর সুযোগ নেই। কেননা রাজনীতিতে পরিশ্রমের কোন বিকল্প নেই।’

এ সম্পর্কিত আরও

Mountain View