ঢাকাঃ রবিবার , ২২ অক্টোবর ২০১৭ ৯:২১ অপরাহ্ণ
A huge collection of 3400+ free website templates JAR theme com WP themes and more at the biggest community-driven free web design site
প্রচ্ছদ / বিনোদন / ব্রাহ্মণবাড়িয়ার ঘটনা নিয়ে মুখ খুললেন ফারুকী

ব্রাহ্মণবাড়িয়ার ঘটনা নিয়ে মুখ খুললেন ফারুকী

প্রকাশিত :

20161101120006
বিনোদন ডেস্ক : ব্রাহ্মণবাড়িয়া জেলার নাসিরনগর উপজেলায় দুর্বৃত্তদের তাণ্ডবের ঘটনা নিয়ে মুখ খুললেন চিত্র পরিচালক মোস্তফা সরয়ার ফারুকী। এতে সিনা টান দিয়ে রুখে দাঁড়ানোর আহ্বান জানান তিনি।

ফারুকী তার ফেসবুক পেজে লিখেছেন, “ব্রাহ্মণবাড়িয়ার তরুণেরা, সিনা টান করে রুখে দাঁড়াও এই অপকর্ম। বলো, আমার নামে, আমার ধর্মের নামে এক বিন্দু হিংস্রতাও নয়। বলো, যদি কারো ফেসবুক পোস্টে আমার ধর্মের অপমান হয়েই থাকে, তবে মানুষের বাসা বাড়ি আর মন্দিরে এই নির্বিচার আক্রমণে সেই অপমান আরও শত গুণ বেড়েছেই কেবল।”

সেই সঙ্গে তিনি আরও লিখেছেন, “অনেক চিঠি পাচ্ছি। যার উত্তরে কিছু বলা দরকার। ফেসবুকে যে ইতরামি করার কথা শুনতে পাচ্ছি, সেটা আমি দেখি নাই- এটা কবুল করা ভালো।

অনেকে প্রশ্ন করছেন এই ইতরামিকে আমি সমর্থন করি কিনা। প্রশ্নই আসে না। মসজিদ হোক আর মন্দির হোক যে কোনও ধর্মীয় প্রতীক, চিহ্নকে নিয়ে যে কোনও ইতরামির নিন্দা করি। কিন্তু তার জবাবে যে জঘন্য ঘটনা ঘটলো বা ঘটানো হলো, তার তীব্র নিন্দা করি।

বাংলাদেশে এইসব ঘটনা চলতে পারে না। সরকারের উচিত এর পেছনে কারা আছে, সবাইকে বিচারের আওতায় আনা।”

এ সম্পর্কিত আরও

Check Also

থ্রী-ইডিয়টের মিলিমিটার এখন সেন্টিমিটার

স্পোর্টস ডেস্ক,বিডি টোয়েন্টিফোর টাইমসঃ হয়তো প্রায় সকলেই থ্রি ইডিয়ট ছবিটা দেখেছেন। সেখানকার মিলিমিটারের কথা কী …

Leave a Reply