ঢাকা : ৮ ডিসেম্বর, ২০১৬, বৃহস্পতিবার, ১০:০০ অপরাহ্ণ
A huge collection of 3400+ free website templates JAR theme com WP themes and more at the biggest community-driven free web design site

আজ আমার জন্মদিন

received_1120589491388683
পাঠান আজহার উদ্দিন প্রিন্স: মানব কুলে জন্ম নিয়েছি বলে-মৃত্যুর অপেক্ষায় বেচে আছি।আর কল্পনারর সাগরে বাসতেছি।

ছাত্র জীবনে জল্পনা কল্পনা,সাধ আহলাদের কমতি ছিলনা।ভাবতাম জজ ব্যারিষ্টার হব,ডাক্তার হব,কলাকৌশলী হব,সেনাবাহিনীর অফিসার হব।কখনও ভাবতাম রাজা হব,এম পি হব,মন্ত্রী হব-মোট কথা জীবন ছিল-পূর্ণ রঙিন স্বপ্নে বিভোর।স্বপ্ন গুলো আদৌ স্বপ্নই রয়ে গেল।তবে জীবন যতদিন বিদ্যমান,থাকবে স্বপ্ন সাধও।যে জীবন ছিল রঙিন উল্লাসময় সে জীবন হবে নেহায়েত,জগন্ন সে কথা কখনই ভাবিনি।কখন যে এ হৃদয় ভেঙ্গে খান খান হয়ে গেল তাও কল্পনাতীত।অনেক কিছুই হারিয়ে গেছে হৃদয়ের পটভূমি হতে কিন্ত ভাবনার অনুকোলে রয়ে গেল কেবলই হারাবার বেদনা। দুঃখগুলোই যেন নিত্য দিনের সঙ্গী।নতুন সাজে আর কি সাজব যেখানে রয়ে গেলাম মিথ্যা আশার বৈরাগী।তবে জীবনকে কখনই অবমূল্যায়ন করিনি। তগদীরের খেইল যা হবার তাতো হবেই। জীবন যতদিন আছে ততদিন হয়ত থামবেনা হতভাগ্য হৃদয়ের চাপা কান্না।বহমান জীবনে যাই ঘটুক এর জন্য আমিই দায়ী কেননা আমার আমার আবেগের কাছে পরাজিত হয়েছিল পরিবারের সকলের আকূতি।প্রেম ভালোবাসা বিসর্জিত হয়েছিল বহু পূর্বেই।আর মরেতো গেছি বহু আগেই,এখন যা কিছু বিরাজমান কেবলই ছায়া মাত্র।যাকগে নতুন করে আর কোন স্বপ্ন দেখতে চাইনা।বেঁচে থাকতে চাই স্বাভাবিক খেটে খাওয়া মানুষের ভীড়ে।যেদিন যে লগনে বিতাড়িত হবে দেহের বাতি তখন থাকবেনা কোন সাধ।যারা ছিল পথচলার সাথী তারাই আজ অচেনা পথিক।তবে জানেন আজ আমি অনেক সুখি-আমার অনেক গুলো ভাই আছে যারা আপন ভাইয়ের মত।

আমার জন্মদিনে শুভকামনা ও দোয়ার জন্যে সকলকে আন্তরিক ধন্যবাদ জানাচ্ছি । পরম করুণাময় আল্লাহতায়ালা একটা চমৎকার পরিবার ও বন্ধুবান্ধব দিয়ে এই বান্দাকে ধন্য করেছেন । মনে হয় স্নেহ-প্রেম-ভালোবাসার এক মহাসাগরে ডুবে রয়েছি । সর্বশেষ টেকনোলজি এই ভালবাসার স্পর্শ নতুন করে অনুভব করিয়েছে ।
I’m so grateful for all your wonderful birthday wishes, it was great hearing from so many friends and well wishers , you truly made my day special.
May Allah bless you all and save our beloved country , save our people .

এ সম্পর্কিত আরও

Mountain View

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *