Mountain View

কাল মহাখালীর টিবি গেইটের নাগরিকরা পাচ্ছে স্মার্টকার্ড

প্রকাশিতঃ নভেম্বর ২, ২০১৬ at ১১:০৪ অপরাহ্ণ

smart

উন্নতমানের জাতীয় পরিচয়পত্র (এনআইডি) বা স্মার্টকার্ড বিতরণের চলমান কার্যক্রমে আগামীকাল (বৃহস্পতিবার) ৩ অক্টোবর দেওয়া হবে মহাখালীর টিবি গেইট এলাকার ভোটারদের কার্ড।

নির্বাচন কমিশন (ইসি) ঘোষিত সময়সূচি অনুযায়ী, আগামীকাল (বৃহস্পতিবার) ঢাকা উত্তর সিটি করপোরেশনের ২০ নম্বর ওয়ার্ডের অধীন মহাখালী টিবি গেইট এলাকার ভোটারদের স্মার্টকার্ড দেওয়া হবে। যা ৬ নভেম্বর পর্যন্ত চলবে। এজন্য মহাখালীর ওয়ারলেস গেইটে আব্দুল হামিদ দর্জি সরকারী প্রাথমিক বিদ্যালয়ে ক্যাম্প স্থাপন করা হয়েছে।

এদিকে ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের লালবাগ থানাধীন ২৭ নম্বর ওয়ার্ডের চারটি ভোটার এলাকার স্মার্টকার্ড দেওয়া হবে বৃহস্পতিবার। এলাকাগুলো হলো, বকশী বাজার রোড, বকশী বাজার লেন, নাজিম উদ্দিন রোড (হোল্ডিং নম্বর ১ থেকে ১২৪ পর্যন্ত)। এজন্য ক্যাম্প করা হয়েছে বক্সি বাজার সরকারী প্রাথমিক বিদ্যালয়ে (হোসেনি দালান দক্ষিণ গেইট সংলগ্ন)।

গত ২ অক্টোবর প্রধানমন্ত্রী শেখ হাসিনা স্মার্টকার্ড বিতরণ কার্যক্রম উদ্বোধন করেন। এরপর ৩ অক্টোবর থেকে ঢাকার দুই সিটি ও কুড়িগ্রামের ফুলবাড়িতে কার্ড বিতরণ শুরু করে নির্বাচন কমিশন। তবে প্রথম পর্যায়ে মোট ভোটারদের ৫০ শতাংশও ক্যাম্পে টানতে পারেনি ইসি।

এ সম্পর্কিত আরও

আপনিও লিখুন .. ফিচার কিংবা মতামত বিভাগে লেখা পাঠান [email protected] এই ইমেইল ঠিকানায়
সারাদেশ বিভাগে সংবাদকর্মী নেয়া হচ্ছে। আজই যোগাযোগ করুন আমাদের অফিশিয়াল ফেসবুকের ইনবক্সে।