ঢাকা : ২৯ মার্চ, ২০১৭, বুধবার, ৭:০৫ অপরাহ্ণ
A huge collection of 3400+ free website templates JAR theme com WP themes and more at the biggest community-driven free web design site

বান্দরবানে গণপিটুনিতে সন্দেহভাজন ২ অপহরণকারী নিহত

full_173511612_1478060650

অপহরণকারী সন্দেহে বান্দরবানের লামায় গণপিটুনিতে দুই ব্যক্তি নিহত হয়েছেন। বুধবার ভোর রাতে উপজেলার ফাসিয়াখালী ইউনিয়নের দুর্গম বগাবিল এলাকায় এ ঘটনা ঘটে। লামা থানার অফিসার ইনচার্জ মো. ইকবাল হোসেন বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, নিহতদের নাম-পরিচয় জানার চেষ্টা চলছে। তাদের বয়স ৩৫ থেকে ৪০ বছরের মধ্যে। ওসি জানান, ঘটনাস্থলে লাশের সুরতহাল সম্পন্ন করে মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হবে।

ফাসিয়াখালী ইউপি চেয়ারম্যান মো. জাকির হোসেন মজুমদার জানান, মঙ্গলবার রাত ৮টার দিকে ফাসিয়াখালী ইউনিয়নের দুই নম্বর ওয়ার্ড হারগাজা ফকিরখোলা এলাকা থেকে ৪ জনকে অপহরণ করা হয়। অপহৃতরা হলেন- মাইনুর আলম (৩৭), জাবের আহমেদ (৩৩), মো. জহির (৪০) ও কালা পুতু (৩৫)।

তিনি জানান, পরে পুলিশ ও স্থানীয় জনতা অভিযান চালিয়ে রাত ১১টার দিকে দুর্গম বগাবিল এলাকা থেকে তাদের উদ্ধার করে।

অপহৃতদের মধ্যে জাবের আহমেদ নামের একজন গুরুতর আহত হওয়ায় তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। ইউপি চেয়ারম্যান আরও জানান, ভোর রাতের দিকে বগাবিল এলাকায় সন্দেহভাজন দু’জনকে দেখে স্থানীয় জনতা তাদের ধাওয়া দিয়ে ধরে গণপিটুনি দেয়। এতে ঘটনাস্থলে তারা মারা যায়।

এ সম্পর্কিত আরও

Best free WordPress theme

Check Also

মৌলভীবাজারে দুই জঙ্গি আস্তানা ঘিরে ১৪৪ ধারা জারি

মৌলভীবাজারে জঙ্গি অবস্থানের দুটি বাড়ির আশপাশের এলাকায় ১৪৪ ধারা জারি করেছে স্থানীয় প্রশাসন। জেলা প্রশাসক …