Mountain View

ম্যানচেস্টারে কাছে লজ্জাজনক হার মেসি-নেইমারের বার্সার

প্রকাশিতঃ নভেম্বর ২, ২০১৬ at ১০:৪২ পূর্বাহ্ণ

20161102103504
স্পোর্টস ডেস্ক: অপেক্ষাকৃত দূর্বল ম্যানচেস্টার সিটির কাছে লজ্জাজনকভাবে হেরেছে মেসি-নেইমার ও সুয়ারেজের বার্সেলোনা। চ্যাম্পিয়ন্স লিগের গতকালকের খেলায় ঘরের মাঠে গানদোয়ানের জোড়া গোলে মেসি-নেইমারদের ৩-১ গোলের হারিয়েছে গার্দিওয়ালার ক্লাবটি।

চ্যাম্পিয়ন্স লিগের গ্রুপ পর্বের প্রথম লেগে বার্সার মাঠে ৪-০ গোলে বিধ্বস্ত ম্যান সিটি ম্যাচের শুরু থেকেই আক্রমণাত্মক হয়ে খেলতে থাকে। তবে প্রতিআক্রমণ থেকে ম্যাচের ২১ মিনিটের মাথায় নেইমারের বাড়ানো ডি-বক্সে বাঁ পায়ের কারিশমায় গোল করে বার্সাকে লিড এনে দেন মেসি।

ম্যাচের২৭ মিনিটে নেইমারের শট কর্নারের বিনিময়ে ঠেকান ম্যানসিটি গোলরক্ষক। ম্যাচের ৩৫ মিনিটে ব্যবধান দ্বিগুণ করার সুযোগ পায় বার্সা। তবে মেসির ক্রস থেকে ফাঁকায় দাঁড়িয়েও ঠিকমতো হেড নিতে পারেননি লুইস সুয়ারেজ।

ম্যাচের ৩৯ মিনিটে গানদোয়ানের গোলে সমতায় ফেরে স্বাগতিকরা। স্টার্লিংয়ের বাড়ানো বলে আলতো টোকায় বল জালে জড়ান জার্মান এই মিডফিল্ডার। ফলে ১-১ সমতায় বিরতিতে যায় দুই দল।

বিরতি থেকে ফিরে ব্যবধান বাড়াতে মরিয়া হয়েওঠে ম্যানসিটি। এরই ধারাবাহিকতায় ম্যাচের ৫১তম মিনিটে দুর্দান্ত ফ্রি-কিকে স্বাগতিকদের এগিয়ে দেন ডি-ব্রুইন। এর দুই মিনিট পর ডি-ব্রুইনের ফ্রি-কিকে পা ছোঁয়াতে পারেনি ওতামেন্ডি। সিটির একের পর এক আক্রমণের মাঝেই ম্যাচে ফেরার সুযোগ পায় বার্সা। ম্যাচের ৬৫ মিনিটে সুয়ারেজের বাড়ানো বলে গোমেজের শট গোলরক্ষককে ফাঁকি দিলেও লাগে ক্রসবারে।

ম্যাচের ৭৪ মিনিটে নিজের দ্বিতীয় গোল করে ব্যবধান ৩-১ করেন গানদোয়ান। ডি-ব্রুইনের বাড়ানো বল থেকে হেসুস নাভাসের ক্রস আগুয়েরোর গায়ে লেগে পেয়ে ব্যবধান বাড়ান গুনদোয়ান। বাকি সময় আর গোল না হলে জয় নিয়েই মাঠ ছাড়ে গার্দিওয়ালার শিষ্যরা।

এ সম্পর্কিত আরও